• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • মা অমৃতা নয়, বড়ি আম্মা শর্মিলাকেই নিজের পথ প্রদর্শক মনে করেন নাতনি সারা !

মা অমৃতা নয়, বড়ি আম্মা শর্মিলাকেই নিজের পথ প্রদর্শক মনে করেন নাতনি সারা !

মঙ্গলবার ৭৬-এ পা রাখলেন অভিনেত্রী। শুভেচ্ছায় ভেসে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া।

মঙ্গলবার ৭৬-এ পা রাখলেন অভিনেত্রী। শুভেচ্ছায় ভেসে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া।

মঙ্গলবার ৭৬-এ পা রাখলেন অভিনেত্রী। শুভেচ্ছায় ভেসে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া।

  • Share this:

    #মুম্বই: তাঁকে দেখলে এখনও বুকের মধ্যে ধড়াস করে ওঠে। তাঁর মায়া ভরা রূপে আজও পাগল কত পুরুষ। তিনি আর কেউ নয়, একাল ও সেকালের কিংবদন্তী অভিনেত্রী বঙ্গ তনয়া শর্মিলা ঠাকুর। মঙ্গলবার ৭৬-এ পা রাখলেন অভিনেত্রী। শুভেচ্ছায় ভেসে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া। এই দিন নাতনি সারা আলি খান তাঁর ‘বড়ি আম্মা’-কে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়ে লিখেছেন, ‘’আমার পথপ্রদর্শক’’।

    সইফ কন্যা সারা, শর্মিলার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘’ হ্যাপি হ্যাপি বার্থডে বড়ি আম্মা! তোমার জন্মদিনে আমার তরফে অনেক অনেক ভালোবাসা রইল। তুমি আমার অনুপ্রেরণা, তুমি আমার গুরু- পথপ্রদর্শক। তুমি আমাকে সব সময় সাপোর্ট করেছ। তাই জন্য তোমাকে অনেক ধন্যবাদ। ভালো থেকো তুমি।‘’ তাঁদের এই মিষ্টি ছবি সামনে আসায় নেটাগরিকদের প্রশংসা কুড়িয়েছেন ঠাম্মা-নাতনি জুটি।

    শর্মিলার সঙ্গে যে ছবি সারা শেয়ার করেছিলেন, তাতে দেখা যাচ্ছে ঘর সাজানো বেলুন দিয়ে। সারার পরনে হালকা রঙের সালোয়ার স্যুট। শর্মিলা পরেছিলেন লাল রঙের একটি সালোয়ার স্যুটের সঙ্গে শীতের স্লিভলেস জ্যাকেট।

    বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান-ও এই দিন শাশুড়িকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানায়। শর্মিলা ঠাকুরের পুরনো একটি সাদা-কালো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, ‘’ আমার জীবনে দেখা সবচেয়ে সুন্দরী, দুর্দান্ত ও শক্তিশালী একজন মানুষ। তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা’’।

    মেয়ে সোহা আলি খানও এই দিন মা’কে শুভেচ্ছা জানাতে আসতে পারেনি। তাই সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। ২০১৩ থেকে ২০১৯ সাল পর্যন্ত, ওই দিনে তোলা মায়ের একটি করে ছবি একসঙ্গে ইনস্টাগ্রামে পোস্ট করেন সোহা আলি খান। ক্যাপশনে লেখেন, ‘’ যেভাবেই হোক প্রতি বছর এই দিনটি আমরা একসঙ্গে কাটাই। কিন্তু এই বছর সবই অন্যরকম। তাই যেদিন আবার দেখা হবে, আশা করছি খুব জলদি, সেইদিন আমরা আবার সেলিব্রেট করবো। তোমাকে অনেক ধন্যবাদ এবং তোমার জন্য অনেক শুভ কামনা রইল। হ্যাপি বার্থডে আম্মা! সি ইউ সুন...’’।

     Somosree Das

    Published by:Piya Banerjee
    First published: