Bollywood: সমকামী প্রেম নিয়ে সিনেমা! সারা আলি খান এবার ‘নখরেওয়ালি’-তে

ছবিটি এক পুরুষের কাহিনী বলবে, যিনি পুরুষ হয়ে নিজের আত্মাকে মহিলা বলে মনে করেন।

ছবিটি এক পুরুষের কাহিনী বলবে, যিনি পুরুষ হয়ে নিজের আত্মাকে মহিলা বলে মনে করেন।

  • Share this:
#মুম্বই: চলচ্চিত্র পরিচালক আনন্দ এল রাইয়ের (Anand L Rai) আসন্ন ছবি আতরঙ্গি রে (Atrangi Re) ছবিতে অভিনয় করেছেন বলিউডের সবথেকে চর্চিত অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। এই ছবিতে সারার পাশাপাশি, দেখা যাবে অক্ষয় কুমার (Akshay Kumar) ও ধনুশকে (Dhanush)। ছবির শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে বলে সূত্রের খবর। আনন্দ এল রায়ের ছবিতে এই প্রথম কাজ করেছেন সারা আলি। খবর পাওয়া গিয়েছে, এরপর আরও একটি ছবিতে কাজ করতে চলেছেন অভিনেত্রী। আনন্দ এল রাইয়ের, কালার ইয়োলো প্রোডাকশনের (Colour Yellow Productions) ছবি ‘নখরেওয়ালি’ (Nakhrewali) তে দেখা যাবে সারা আলি খানকে।

ছবিটিতে পুরুষ চরিত্রে থাকতে পারেন ভিকি কৌশলের (Vicky Kaushal) ভাই সানি কৌশল (Sunny Kaushal)। তবে এবিষয়ে সঠিক খবর এখনও পাওয়া যায়নি। একটি রিপোর্ট অনুযায়ী, এই ছবিটি একটু অন্য ঘরানার হবে। ছবিতে একটি পুরুষের কাহিনী বলবে, যে একজন পুরুষ হয়ে নিজের আত্মাকে মহিলা বলে মনে করেন। একজন পুরুষকে মহিলাদের পোশাক পরে অভিনয় করতে দেখা যাবে। পরিচালক এই ছবিতে সমকামী ভালবাসাকে তুলে ধরতে চেয়েছেন। সাধারণত, এই ভালবাসা এখনও সমাজ সঠিকভাবে মেনে নেয় না। সমাজের সচেতনতা বাড়াতে এমন গল্প নিয়েই কাজ করতে চেয়েছেন পরিচালক। ঠিক যেমনটা শুভ মঙ্গল জাদা সাবধানে (Shubh Mangal Zyada Saavdhan) দেখানো হয়েছিল। এই ছবিটি রাহুল শঙ্কালয় (Rahul Shankalya) পরিচালনা করবেন বলে জানা গিয়েছে। এবছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ছবির শুটিংয়ের অফিসিয়াল তারিখ খুব শীঘ্রই ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে। এই ছবির পাশাপাশি সারা প্রস্তুতি নিচ্ছেন অশ্বথাম্মা (Ashwathama) ছবির জন্য। যেখানে অভিনেত্রীর বিপরীতে থাকছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক ভিকি কৌশল।

সারা নতুন নতুন ছবির পাশাপাশি তাঁর অনুগামীদের জন্য সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ থাকেন। প্রায়শই বিভিন্ন বিষয় নিয়ে আপডেট দেন অভিনেত্রী। সময় পেলেই ছুটি কাটান পরিবার ও বন্ধুদের সঙ্গে।

First published: