Home /News /entertainment /
Sara Ali Khan: মা-ভাইয়ের সঙ্গে তুমুল ঝামেলা ! মেক-আপ রুমে সব ভুলে গান ধরলেন সারা আলি খান !

Sara Ali Khan: মা-ভাইয়ের সঙ্গে তুমুল ঝামেলা ! মেক-আপ রুমে সব ভুলে গান ধরলেন সারা আলি খান !

Sara Ali Khan: মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গে ঝামেলা করে বসলেন সারা আলি খান ! তাও জন-সমক্ষে! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  সারা আলি খান। বলিউডের এই ঝকঝকে নায়িকা এখন সেরার তালিকায়। অক্ষয় কুমার, ধনুশ থেকে শুরু করে ভিকি কৌশল, রণবীর সিং সকলের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন সারা। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে 'কেদারনাথ' ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন এই সেলেব কন্যা। সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা। বাবা মায়ের মতোই অভিনয়ের পথে হেঁটেছেন তিনি। ৯০ কেজির বেশি ওজন ছিল তাঁর। কিন্তু সিনেমায় আসার আগে সব কমিয়ে ফেলেন তিনি।

    সারা ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা কিছুর ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। বেশির ভাগ সময় এই মেয়েকে দেখা যায় পরিবারের সঙ্গে সময় কাটাতে। মা এবং ভাই ইব্রাহিম সারার জীবনের সব কিছু। সইফের দ্বিতীয় স্ত্রী করিনার সঙ্গেও ভালো সম্পর্ক সারা ও ইব্রাহিমের।

    সম্প্রতি সারা মা এবং ভাইয়ের সঙ্গে একটি মজার ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে দুই ছেলে মেয়েকে নিয়ে একটি মেক-আপ রুমে বসে আছেন অমৃতা সিং। মেক আপ চলছে সারা ও ইব্রাহিমের। ভাইবোনকে এক সঙ্গে দেখা যাবে এবার। তবে সেটা অ্যাড ফ্লিম নাকি সিনেমা তা কিছু বোঝা যায়নি।

    এই ভিডিওতে দেখা যায় ভাইয়ের সঙ্গে সারাক্ষণ খুনসুটি করেন সারা আলি খান। মা অমৃতা বলছেন, "আমি এদের চাহিদা মেটাতে মেটাতে ক্লান্ত। সারাক্ষণ বায়না করে দু'জনে।" অন্যদিকে সারা ভাইকে বকা ঝকা দিচ্ছেন। তবে ইব্রাহিম এক্কেবারে কুল। এখান গানের কথা উঠতেই সারা বলেন আমি বাথরুম সিঙ্গার নই, আমি দারুণ গাইতে পারি। বলেই তিনি গান গাইতে শুরু করে দেন। যা দেখে হেসে খুন নেটিজেনরা। এই ভিডিও শেয়ার হতেই বহু মানুষ লাইক করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Sara Ali Khan, Viral Video

    পরবর্তী খবর