দাঁত তুলতে গিয়ে নাজেহাল দশা সারা আলি খানের ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দাঁত তুলতে গিয়ে নাজেহাল দশা সারা আলি খানের ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
sara ali khan

এই ভিডিও শেয়ার করে সারা লেখেন, " নমস্তে দর্শক, দাঁত বাই বাই'।

  • Share this:

    #মুম্বই: সারা আলি খান (sara ali khan)। বলিউডের নতুন তারকাদের মধ্যে সব থেকে উজ্জ্বল তিনি। সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা প্রথম ছবি থেকেই নজরে এসেছেন সকলের। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) সঙ্গে তাঁকে প্রথম বলিউডে পা রাখতে দেখা যায় 'কেদারনাথ' ছবি দিয়ে। এরপর রণবীর সিং থেকে বরুণ ধাওয়ান সকলের সঙ্গেই জুটি বেঁধে কাজ করে ফেলেছেন তিনি। সামনে রয়েছে আরও বড় বাজেটের সব ছবি।

    সারা সোশ্যাল মিডিয়াতে বিশেষ করে ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। এখানেই নানা রকম পোস্ট করতে দেখা যায় তাঁকে। কখনও মা ভাইয়ের সঙ্গে বিদেশে ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন। আবার কখনও হট পোশাকে ফটোশ্যুটের ছবি শেয়ার করছেন। সারার অভিনয় থেকে স্টাইল সব কিছুই চর্চার বিষয় হয়ে যায়। সব সময় নতুন কিছু করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি একটি মজার ভিডিও তিনি শেয়ার করেছেন ইনস্টাতে।

    ভিডিওতে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে সারা। তাঁর সারা গায়ে নীল কাপড়ে ঢাকা। মুখটা শুধু বার করা। স্যালাইন লাগানো হয়েছে। কিন্তু কি হল হঠাৎ করে তাঁর? না তেমন সিরিয়াস কিছু নয়। দাঁত তুলতে গিয়েছেন তিনি। তাঁকে ঘিরে আছেন ডাক্তাররা। ডক্টর রাজেশ শেট্টি তাঁর দাঁত তুলবেন। সারা বলছেন , 'আমার দাঁত তুলে ফেলা হবে, কিছুক্ষণের মধ্যেই। তার আগে আমার ডাক্তারের সঙ্গে আলাপ করে নিন।' এই ভিডিও শেয়ার করে সারা লেখেন, " নমস্তে দর্শকও, দাঁত বাই বাই'। এই ভিডিও দেখে অনেকে লিখেছেন, কোন দাঁতটা তুলছেন সারা?' তিনি কেমন আছেন তাও জানতে চেয়েছেন তাঁর ভক্তরা। এই ভিডিওটি বহু মানুষ দেখে ফেলেছেন। এবং শেয়ারও করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: