বরুণ নয়, এখন থেকে তিনি বরুণা ধাওয়ান ! পুরুষ থেকে নারী হলেন তিনি !

বরুণ নয়, এখন থেকে তিনি বরুণা ধাওয়ান ! পুরুষ থেকে নারী হলেন তিনি !
হঠাৎ করে মেয়ে হয়ে গেলেন বরুণ ধাওয়ান। এমনকি নিজের নাম বদলে করে নিলেন বরুণা।

হঠাৎ করে মেয়ে হয়ে গেলেন বরুণ ধাওয়ান। এমনকি নিজের নাম বদলে করে নিলেন বরুণা।

  • Share this:

    #মুম্বই সময়টা ৯০-এর দশক ৷ গোবিন্দা-করিশ্মা জুটিকে সঙ্গে নিয়ে একের পর এক হিট দিয়ে যাচ্ছেন ডেভিড ধাওয়ান ৷ ‘কুলি নাম্বার ওয়ান’ ছবি তো বক্স অফিসে সেই সময় ঝড় তুলেছিল ৷ এই ছবির গান ‘তুঝে মির্চি লাগি তো’ এবং ‘হুসন হে সুহানা’ দারুণ হিট !

    সেই প্যাকেজকেই নতুন প্যাকেটে পুরে একেবারে নতুনভাবে নিয়ে আসছেন বরুণ ধাওয়ান ও সারা আলি খান ৷ গল্পের মোচড় একই রেখে, ট্রিটমেন্ট একেবারে নতুন কায়দায় ৷ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার ৷ যা কিনা বলিউডের চর্চায় এন্ট্রি নিয়ে ফেলেছে ৷ শুধু তাই কী তাই? ট্রেলারে দেখানো বরুণ ও সারার চুমু নিয়েও তোলপাড় গসিপ দুনিয়া ৷ গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত ছবির রিমেকে ঠিক কতটা চমকাবেন বরুণ ও সারা, তা ছবি মুক্তির পরই বলা যাবে।

    কিন্তু তার আগেই একের পর এক চমক দিয়ে চলেছেন এই নায়ক নায়িকা। হঠাৎ করে মেয়ে হয়ে গেলেন বরুণ ধাওয়ান। এমনকি নিজের নাম বদলে করে নিলেন বরুণা। হ্যাঁ এমনটাই খবর শোনা যাচ্ছিল বলি পাড়ায়। খোঁজ নিতে গিয়ে দেখা গেল, সারা আলি খান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। 'কুলি নাম্বার ওয়ান' ছবির শ্যুটিং দৃশ্য। শ্যুটিংয়ের আগে মেয়ে সাজছেন বরুণ ধাওয়ান। মাথায় চুল লাগাচ্ছেন, মুখে মেক আপ। নার্সের বেশে দেখা যাচ্ছে তাঁকে। কুলি নাম্বার ওয়ানেও গোবিন্দাকেও এভাবে মেয়ে সাজতে দেখা গিয়েছিল। এই ভিডিওতেই সারা বলছেন, আজ থেকে বরুণ ধাওয়ানের নাম বদলে গেল। সে আজ থেকে বরুণা। তিনি সব থেকে হট নার্স। এই ভিডিও দেখেই সকলে মজা করে বলতে শুরু করেন, তবে কি এবার নতুন রূপ দেখা যাবে অভিনেতার ! সত্যিই নতুন রূপে আসছেন সারা ও বরুণ। এই দুই অভিনেতা একে অপরের খুব ভালো বন্ধু।

    Published by:Piya Banerjee
    First published: