Sara Ali Khan : সাগরতট থেকে 'হাকুনা মাটাটা' বার্তা দিলেন সারা আলি খান !

Sara Ali Khan : সাগরতট থেকে 'হাকুনা মাটাটা' বার্তা দিলেন সারা আলি খান !

সাগরতট থেকে 'হাকুনা মাটাটা' বার্তা দিলেন সারা, ফুরফুরে মেজাজের কারণ কী নায়িকার?

বিচ থেকে কিছু ছবি Instagram-এ পোস্ট করেছেন তিনি। সাদা আর নিয়ন রঙের মেলবন্ধনে এই শর্টস আর টপে দারুণ মানিয়েছে তাঁকে।

  • Share this:

#মুম্বই: ডিজনি প্রোডাকশনের বিখ্যাত ছবি দ্য লায়ন কিংয়ের (The Lion King) জনপ্রিয় ও বিখ্যাত সংলাপ হল হাকুনা মাটাটা। আফ্রিকান ভাষায় যার অর্থ হল চিন্তা না করে খোশ মেজাজে থাকা। এখন সারা আলি খান (Sara Ali Khan) কেন খোশ মেজাজে আছেন সেটা একটা রহস্য। কারণ সমুদ্র সৈকত থেকে তিনি ভক্তদের এই হাকুনা মাটাটা বার্তাই দিয়েছেন। তাঁর সাদা টপের উপরেও লেখা আছে চিল! অর্থাৎ রিল্যাক্স করা। এত আনন্দের কারণ কী নায়িকার? ব্যাপার আসলে কিছুই নয়। সমুদ্র খুব পছন্দ সারার। তাই বিচে গেলেই তাঁর মন ভালো হয়ে যায়। তিনি অনেক শান্ত ও রিল্যাক্স বোধ করেন। আর তাই বোধ হয় দুই হাতের মুদ্রায় জেন বা রিল্যাক্স থাকা ফুটিয়ে তুলেছেন তিনি।

বিচ থেকে কিছু ছবি Instagram-এ পোস্ট করেছেন তিনি। সাদা আর নিয়ন রঙের মেলবন্ধনে এই শর্টস আর টপে দারুন মানিয়েছে তাঁকে। অবশ্য এই প্রথম নয়, এর আগেও নিজের দুর্দান্ত কিছু ছবি দিয়ে মন ভুলিয়েছেন তিনি নেটিজেনদের। কিছুদিন আগেই ডিজাইনার মণীশ মালহোত্রার (Manish Malhotra) নতুন পোশাক কালেকশনের ভিডিও নুরানিয়তে (Nooraniyat) দেখা গিয়েছে সারাকে। আর সেখানেই রাজকীয় রূপে রীতিমতো রাজকুমারীর মতো দেখা গিয়েছে নায়িকাকে।

এই ভিডিও সমেত, যাবতীয় ফটোশ্যুটের ছবি সারা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সামান্য মেক-আপ করলেও সারার অ্যাকসেসরিজ, যেমন তাঁর সোনালি মাঙ্গ টিকা বা টিকলি, চাঙ্কি হাতের বালা সব কিছুই ছিল খুব সুন্দর। তবে টেক্কা দিয়ে বেরিয়ে গিয়েছে মণীশের ডিজাইন করা ঐতিহ্যশালী লেহঙ্গা। গোটা পোশাকেই অপূর্ব এমব্রয়ডারি চোখ টেনেছে সবার। যাঁরা সারাকে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ফলো করেন, তাঁরা সারার শায়রি করার অভ্যেসের কথাও বিলক্ষণ জানেন। এই পোস্টের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। পোস্টের নিচে একদম সোশ্যাল মিডিয়ার নতুন ভাষায় সারা লেখেন যে আদাব হুজুর/ আপকি খিদমত মে নুর/ ডোন্ট হ্যাভ টু গো টু দূর/ লাইক, শেয়ার, কমেন্ট জরুর।

আগামী দিনে সারাকে দেখা যাবে ভিকি কৌশলের (Vicky Kaushal) বিপরীতে দ্য ইমমর্টাল অশ্বত্থামা (The immortal Ashwatthama) এবং অক্ষয় কুমার (Akshay Kumar) ও ধনুষের (Dhanush) বিপরীতে অতরঙ্গি রে (Atrangi Re) ছবিতে।

Published by:Piya Banerjee
First published: