Home /News /entertainment /
Viral Video | Sara Ali Khan: গাড়ি থেকে নামতেই কোমর থেকে পিছলে গেল শর্টস! চরম অস্বস্তিতে Sara Ali Khan, ভিডিও কাঁপাল সোশ্যাল মিডিয়া...

Viral Video | Sara Ali Khan: গাড়ি থেকে নামতেই কোমর থেকে পিছলে গেল শর্টস! চরম অস্বস্তিতে Sara Ali Khan, ভিডিও কাঁপাল সোশ্যাল মিডিয়া...

সারা আলি খানের ভিডিও ভাইরাল

সারা আলি খানের ভিডিও ভাইরাল

Viral Video: কী এমন করলেন সইফ-কন্যা (Sara Ali Khan)? যা দেখে চোখ কপালে উঠল পাপারাত্জিদের? আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা বলে উঠলেন, 'উফ'!

  • Share this:

    #মুম্বই: বলিউড অভিনেতা সইফ আলি খান ও অমৃতা সিং এর মেয়ে সারা আলি খান (Viral Video | Sara Ali Khan) সবসময়ই কোনও না কোনও কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন। খুব অল্প সময়ে ইন্ডাস্ট্রিতে বিশেষ জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। এমন পরিস্থিতিতে প্রতিনিয়ত অনেক ছবির অফার পাচ্ছেন সারা। এবার ফের একবার শিরোনামে (Viral Video) উঠে এলেন এই স্টারকিড।

    অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল (Viral Video | Sara Ali Khan) হচ্ছে, যাতে তাঁকে জিমের বাইরে দেখা যায়। এ সময় তিনি এমন কিছু করেন যা ক্যামেরায় ধরা পড়ে যায়। এই মুহূর্তে তাঁর সেই ভিডিওটি তুমুল ভাইরাল (Viral Video | Sara Ali Khan) সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কী এমন করলেন সইফ-কন্যা? যা দেখে চোখ কপালে উঠল পাপারাত্জিদের? আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা বলে উঠলেন, 'উফ'!

    আরও পড়ুন : বজ্রপাত! প্রেমে হাবুডুবু-মাখোমাখো ভালোবাসা, স্ত্রীর গোপন সত্য প্রকাশ্যে! মুহূর্তেই পায়ের তলার মাটি সরল স্বামীর...

    ভিডিওতে(Viral Video | Sara Ali Khan)দেখা যায় যে সারা জিমের বাইরে গাড়ি থেকে নেমে আসেন যখন তখন হঠাৎ তার শর্টসটি কিছুটা নিচে পিছলে যায়। পরিস্থিতি বেগতিক দেখে তারপরে ক্যামেরার সামনেই তিনি শর্টস ঠিক করতে শুরু করেন। এর পরে অবশ্য তিনি (Sara Ali Khan) ক্যামেরার সামনে পোজও দেন এবং সেখান থেকে জিমের ভেতরে চলে যান। এদিকে এই ভিডিও (Viral Video) ভাইরাল হতেই সেটি দেখে নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে ট্রোল করতে শুরু করেছেন।

    অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) হাতে এখন ছবির কাজ কিছু কম নয়। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি 'আতরঙ্গি রে'-তে দেখা গিয়েছে তাঁকে। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য অভিনেতা হিসেবে দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও ধানুশকে। ছবিটি দর্শক ও সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। বর্তমানে, সারা ভিকি কৌশলের সঙ্গে তাঁর পরবর্তী ছবির শুটিংয়ে বেশ ব্যস্ত। তাই শরীরচর্চাও চলছে জোর কদমে।

    আরও পড়ুন : শ্রীদেবীর মতোই মুখের আদল! সম্প্রতি পোস্ট করা জাহ্নবীর মিরর সেলফিতে মজে নেটদুনিয়া

    এরইমধ্যে কাশ্মীরে ছুটি কাটাতে গিয়েও ছবি শেয়ার করেছেন সারা আলি খান (Sara Ali Khan)। তবে একা নন, সঙ্গে রয়েছেন তাঁর ভাই ইব্রাহিম আলি খান। মাইনাস ২ ডিগ্রি তাপমাত্রাতে সুইম স্যুটে সাঁতার কাটতেও দেখা গিয়েছে নায়িকাকে। ছবি পোস্ট করার পরই ভাইরাল (Viral Video) হয়ে যায় সেই ছবি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bollywood Actress, Sara Ali Khan, Viral Video

    পরবর্তী খবর