Sara Ali Khan: দু’জনের প্রোফাইলে অকালবসন্ত! সইফদুহিতার জীবনে নতুন প্রেমিক?

চর্চিত প্রেমিকের সঙ্গে সারা, ছবি-ইনস্টাগ্রাম

শোনা গিয়েছে সারা আলি খান ডেট করছেন জেহান হান্ডা (Jehan Handa) নামে এক হ্যান্ডসাম হাঙ্ককে।

  • Share this:

#মুম্বই: সারা আলি খান (Sara Ali Khan), বলিউডের চর্চিত নায়িকাদের মধ্যে প্রথম সারিতেই পড়েন। সারার জীবনে নতুন পুরুষ আসতেই হইচই পড়ে গিয়েছে বলিপাড়ায়। কে তিনি? নাম কী? সম্পর্ক কত দূর এগিয়েছে? এই সব প্রশ্ন আর গসিপ শুরু হয়েছে নানা দিকে। শোনা গিয়েছে সারা আলি খান ডেট করছেন জেহান হান্ডা (Jehan Handa) নামে এক হ্যান্ডসাম হাঙ্ককে। কে এই জেহান? জানা গিয়েছে জেহানও একজন বলিউড ব্যক্তিত্ব। তিনি কেদারনাথ (Kedarnath) ছবির সহকারী পরিচালক ছিলেন। সম্প্রতি Instagram-এ কিছু ছবি পোস্ট করেছেন জেহান হান্ডা। ছবিগুলিতে সারাকে জেহানকে বিশেষ ভাবে ধরে থাকতে দেখা গিয়েছে। এই ছবিগুলি দেখে ঠাহর করা গিয়েছে তাঁদের ঘনিষ্ঠতা। জেহানের শেয়ার করা ছবি গুলিতে সারা লিখেছিলেন ‘ভালোবাসি তোমাকে’ ‘আমাকে আবার নিয়ে চলো’। এর পরেই দু'জনের সম্পর্ক নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। আবার একটি Instagram ভিডিও শেয়ার করেছেন জেহান। যেখানে সারার সঙ্গে প্রেম ও প্রতিশ্রুতি নিয়ে আলোচনা করা হয়েছে।

জেহান ক্যাপশনে লিখেছেন “আমাদের বন্ধুত্ব ও ভালোবাসা সময় যত গড়িয়েছে তত গভীর হয়েছে, সবই স্মৃতির পাতায় জমে থাকছে। ভালোবাসা, উৎসব, ভালো সময়, খারাপ সময়, অতিমারীতে আমারা একে অপরকে পাশে পেয়েছি। জীবনে অনেক বাধা এসেছে কিন্তু সব কিছুকেই আমরা পার করতে পেরেছি। সারা, তোমাকে ধন্যবাদ, আমি প্রতিশ্রুতি দিচ্ছি সব সময় তোমার পাশে আমি থাকব”।

গত বছর, সারার সঙ্গে কার্তিক আরিয়ানের (Kartik Aryan) বিচ্ছেদর খবর শিরোনাম তৈরি করে। গত অগস্ট মাসে সোশ্যাল মাধ্যমগুলিতে একে অপরকে আনফলো পর্যন্ত করেন তাঁরা। এছাড়া প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গেও তাঁর সম্পর্কের কথা কারও অজানা নয়। শোনা যায় কেদারনাথ মুক্তির পর একটি বেসরকারি চার্টার্ড বিমানে থাইল্যান্ডে ডেটিং সেরেছিলেন সারা-সুশান্ত।

আনন্দ এল রাইয়ের (Aanand L Rai) অটরঙ্গি রে (Atrangi Re) ছবিতে অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ধনুষের (Dhanush) সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সারাকে। আদিত্য ধরের (Aditya Dhar) দ্য ইমমর্টাল অশ্বত্থামায় (The Immortal Ashwathama) ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে এক স্ক্রিনে ধরা দেবেন অভিনেত্রী।

Published by:Arpita Roy Chowdhury
First published: