বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

মঞ্চে নেচে টাকার বৃষ্টিতে ভিজলেন স্বপ্না চৌধুরী ! সাত দিন আগেই মা হয়েছেন তিনি !

মঞ্চে নেচে টাকার বৃষ্টিতে ভিজলেন স্বপ্না চৌধুরী ! সাত দিন আগেই মা হয়েছেন তিনি !

হাজার হাজার মানুষের ভিড়। হরিয়ানা একাই কাঁপাচ্ছেন তিনি।

  • Share this:

#মুম্বই: স্বপ্না চৌধুরী। হরিয়ানার কুইন বলা হয় তাঁকে। পঞ্জাবি, ভোজপুরি ও হরিয়ানার গানে মঞ্চে তাঁর নাচ দেখার জন্য দূর দূর থেকে মানুষ ভিড় জমান। তাঁকে হরিয়ানার মঞ্চ থেকে বিগবসের দৌড়েও অংশ নিতে দেখা গিয়েছে। সম্প্রতি স্বপ্নাকে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলেছে। এই মাসেই মা হয়েছেন তিনি। তবে তাঁর বিয়ের খবর জানতেন না কেউ। এ বছরের জানুয়ারি মাসেই নাকি তিনি বিয়ে সেরেছেন লুকিয়ে। তবে ভক্তদের বক্তব্য জানুয়ারি নয় জুলাইতে বিয়ে করেছেন তিনি। আর তাঁর চার মাসের মাথাতেই দিয়েছেন বাচ্চার জন্ম।

যদিও এই ধরণের কথায় বেজায় চটেছেন স্বপ্নার স্বামী বীর সাহু। তিনি জানিয়েছেন, তাঁরা জানুয়ারিতে রেজিস্ট্রি করেছেন। মালা পড়ানো সেরেছিলেন ২০১৯-এর ডিসেম্বরে। তবে ডিসেম্বরের বিয়ে একেবারেই গোপন রাখা হয়েছিল। একটি আশ্রমে গিয়ে সাধুবাবাকে সাক্ষী রেখে বিয়ে সেরেছিলেন তিনি। তবে সন্তান জন্মের পর সেসব ছবিই সামনে এসেছে। এই গোটা সময়টায় স্বপ্না কোনও শো করেননি। একে তো করোনা তায় তিনি ছিলেন গর্ভবতী। তাই বন্ধ ছিল শো।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে 'বলম মানে লেজা রে' গানে তুমুল নাচছেন স্বপ্না। হাজার হাজার মানুষের ভিড়। হরিয়ানা একাই কাঁপাচ্ছেন তিনি। এই ভিডিও শেয়ার হতেই সকলে জানতে চেয়েছেন ফের কবে দেখা যাবে স্বপ্নাকে। জানা গিয়েছে, কয়েক দিনের মধ্যেই তিনি ফিরবেন মঞ্চে। আবার নিজের আগের রূপে। আপাতত বাচ্চাকে সময় দিচ্ছেন। তবে সন্তানের জন্য তিনি নাচ ছাড়বেন না। কয়েক দিনের মধ্যেই ফের তাঁকে মঞ্চে পাওয়া যাবে। এই খবর বাতাসে ছড়িয়ে পড়তে শুরু করে। সঙ্গে সঙ্গে এই নাচের ভিডিওটিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Published by: Piya Banerjee
First published: October 14, 2020, 3:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर