বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

বিয়ের চার মাসের মধ্যে ছেলের জন্ম ! সাধু বাবাকে সাক্ষী রেখে গোপনে বিয়ে করেন স্বপ্না চৌধুরী!

বিয়ের চার মাসের মধ্যে ছেলের জন্ম ! সাধু বাবাকে সাক্ষী রেখে গোপনে বিয়ে করেন স্বপ্না চৌধুরী!

স্বপ্নাকে নিয়ে যেন কোনও খারাপ ইঙ্গিত না করা হয়, সে বিষয়েও সতর্ক করেছেন স্বামী বীর সাহু।

  • Share this:

#মুম্বই: স্বপ্না চৌধুরী। হরিয়ানার জনপ্রিয় গায়িকা তিনি। মঞ্চে নিজের এক অন্য স্টাইলের জন্য বিখ্যাত তিনি। শুধু মঞ্চে গান নয় তাঁকে দেখা গিয়েছে মিউজিক ভিডিও রিলিস করতেও। স্বপ্নার লটকে ঝটকেতে পাগল গোটা হরিয়ানা-পঞ্জাব সহ দেশের অনেক জায়গার মানুষ। তাঁর যে কোনও ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মানুষ তাঁর জীবন নিয়েও সব সময় আগ্রহ দেখিয়েছেন।

স্বপ্না ব্যক্তিগত জীবনে কি করছেন তা নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। কখনও তাঁর প্রেম কাহিনি, কখনও তাঁর মায়ের সঙ্গে কেমন সম্পর্ক সব কিছু নিয়েই মানুষ জানতে চেয়েছে। এর মধ্যেই সম্প্রতি একটি খবর সামনে আসে। স্বপ্না চৌধুরী মা হয়েছেন। একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছে স্বপ্না। কিন্তু তিনি বিয়েটা কবে করলেন?

করোনার জন্য দেশে বিগত সাত মাস ধরে যা পরিস্থিতি তাতে তিনি বিয়েটা কবে করলেন? যদি করোনার আগে বিয়ে করে থাকেন, তবে লুকিয়ে কেন করেছেন? এসব প্রশ্নের মাঝেই সামনে আসে চার মাস আগে জুলাইতে তাঁকে প্রথমবার সিঁদূর পরা অবস্থায় দেখতে পাওয়া যায়। খবর পাওয়া গিয়েছে জুলাইতে নয় জানুয়ারিতেই বিয়ে করেন তিনি। আর অক্টোবরে সন্তানের জন্ম। যদি জানুয়ারিতে বিয়ে করে থাকেন তবে লুকিয়ে কেন করলেন বিয়ে?

আর কাকেই বা করলেন? তাঁর স্বামী হরিয়ানার পপুলার মুখ বীর সাহু৷ একে অপরের সঙ্গে চার বছর ধরে গুপচুপ ডেটিং করছিলেন দু -জনেই৷ জানুয়ারি মাসে স্বপ্না একটা হালকা ইঙ্গিত দিয়েছিলেন বিয়ের। বলেছিলেন, 'নিজের মাটির ছেলেকি বিয়ে করব।' স্বপ্নার স্বামীই জানিয়েছেন তাঁদের বিয়ে জানুয়ারি মাসে হয়েছে। স্বপ্নার দিকে যেন কোনও খারাপ ইঙ্গিত না করা হয়, সে বিষয়েও সতর্ক করেছেন বীর সাহু।

কিন্তু গায়িকার বিয়ে কোথায় হয়েছিল জানলে অবাক হতে হয় ! ২০১৯ সালের ডিসেম্বরে স্বপ্না ও বীর দু'জনেই গিয়েছিলেন বালিয়া। সেখানেই আশ্রমে তাঁদের মালা বদল হয়। ওই আশ্রমের সাধু-বাবাকে সাক্ষী রেখে তাঁরা বিয়ে সারেন। সিঁদূর -দানও হয়। কিন্তু পুরোটাই হয়েছে লুকিয়ে। এর পর জানুয়ারিতে তাঁরা কোর্ট ম্যারেজ করেন। পুরো ব্যাপারটাই ভীষণ গোপনে সেরেছেন তাঁরা। সন্তান জন্মের পর বিয়ের খবর দিলেন গায়িকা। তবে এইভাবে লুকিয়ে বিয়ে করায় আশাহত তাঁর ফ্যানেরা। এর পর তাঁকে আবার কবে স্টেজে গাইতে দেখা যাবে, তা নিয়েও অনেকে প্রশ্ন করেছেন।

Published by: Piya Banerjee
First published: October 8, 2020, 5:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर