বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের চরিত্রে কে অভিনয় করবেন ? শুরু হচ্ছে 'চন্দা মামা দূর কে'র শ্যুটিং

সুশান্তের চরিত্রে কে অভিনয় করবেন ? শুরু হচ্ছে 'চন্দা মামা দূর কে'র শ্যুটিং
photo source collected

অভিনয় করার কথা ছিল সুশান্ত সিং রাজপুতেরই। কিন্তু সে সময় টাকার জন্য কাজ আটকে যায়। সুশান্তকে শ্রদ্ধা জানাতেই ফের ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন পরিচালক !

  • Share this:

#মুম্বই: বলিউডের জন্য ২০২০তে সব থেকে খারাপ খবর ছিল সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা। আজও সিবিআই কিছু জানাতে পারেননি। ভেদ হয়নি মৃত্য রহস্য। জল ঘোলা হয়েই চলেছে। পুরো বিষয়টা মৃত্যু রহস্য উন্মোচন থেকে ঘুরে গিয়ে চলে গিয়েছে বলিউডের মাদক যোগের দিকে। একের পর মাদক যোগ বার করে চলেছে এনসিবি। সিবিআই কিছুই জানাচ্ছে না। তবে সত্যি যাই হোক তা তো সামনে আসবেই। কিন্তু সুশান্তের এভাবে মৃত্যু আজও কেউ মানতে পারছেন না। যেমন মেনে নিতে অসুবিধা হচ্ছে পরিচালক সঞ্জয় পুরন সিং চৌহানের।

সঞ্জয় একটি ছবি করতে চেয়েছিলেন সুশান্তকে নিয়ে। যার নাম 'চন্দা মামা দূর কে"। এই ছবিটি ছিল একজন মহাকাশচারীকে নিয়ে। এই ছবিতে মুখ্য চরিত্রেই অভিনয় করার কথা ছিল সুশান্তের। এর জন্য নাসাতেও গিয়েছিলেন সুশান্ত। অভিনেতা যে মনে প্রাণে চাঁদ তাঁরার রহস্য ভেদ করতে চাইতেন তা কার না জানা। অসম্ভব উৎসাহ ছিল তাঁর এ বিষয়ে। নিজের ঘরে টেলিস্কোপ রেখেছিলেন সুশান্ত। সময় পেলেই আকাশে চোখ মেলে ধরে কি যে খুঁজতেন তা তিনিই জানেন। আজ তিনি নিজেই তারাদের দেশে চলে গিয়েছেন। কিন্তু সুশান্তের মৃত্যুর জন্য নয় তাঁর আগেই আটকে গিয়েছিল এই ছবির কাজ।

পরিচালক এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সে সময় টাকার জন্যই আটকে গিয়েছিল তাঁর ছবি। কিন্তু এখন তিনি এই ছবি বানাবেনই। ছবির স্ক্রিপ্ট নিয়ে আবার কাজ শুরু করেছেন। নির্মাতারা রাজি হয়েছেন এই ছবি করতে। কিন্তু সুশান্তের চরিত্রে তিনি কাকে নেবেন এখনও ভাবতে পারেননি। নতুন কোনও মুখ খুঁজছেন পরিচালক। সঞ্জয় জানিয়েছেন, সুশান্তের জন্যই এ ছবি বানাবেন তিনি। পর্দায় তিনি তুলে ধরবেন সুশান্তের সত্যি না হওয়া স্বপ্নের কথা। এভাবেই অভিনেতাকে শ্রদ্ধা জানাতে চান পরিচালক।

Published by: Piya Banerjee
First published: January 9, 2021, 12:19 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर