corona virus btn
corona virus btn
Loading

‘আমার জন্য প্রার্থনা করবেন’, হাসপাতালে যাওয়ার আগে ফটোগ্রাফারদের অনুরোধ সঞ্জয় দত্তের !

‘আমার জন্য প্রার্থনা করবেন’, হাসপাতালে যাওয়ার আগে ফটোগ্রাফারদের অনুরোধ সঞ্জয় দত্তের !

ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। তাঁর ফুসফুস ক্যানসার ধরা পড়েছে।

  • Share this:

#মুম্বই: ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। ফুসফুস-এর ক্যানসার হয়েছে তাঁর। স্টেজ থ্রি তে ধরা পড়েছে সঞ্জয়ের ক্যানসার। কয়েকদিন আগেই শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। তবে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। শারীরিক অবস্থা অবনতির দিকে থাকলেও, সুস্থ হয়ে বাড়ি ফিরবেন জানিয়েছিলেন তিনি।  তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়। তার মধ্যেই এল ভয়ানক খারাপ খবর। ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। তাঁর ফুসফুস ক্যানসার ধরা পড়েছে।

মঙ্গলবার চিকিৎসার জন্য মুম্বইয়ে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে রওনা হন ৷ গাড়ি থেকে বের হওয়ার সময় পাপারাৎজিরা সঞ্জয়ের ছবি তুলে এলে, সঞ্জয় দত্ত হাত তুলে ফটোগ্রাফারদের খোঁজ-খবর নেন ৷ শুধু তাই নয়, গাড়িতে ওঠার সময় ফটোগ্রাফারদের বলেন, ‘আমার জন্য প্রার্থনা করবেন ৷ আমি যাতে সুস্থ হয়ে যাই ৷ ’

৬১ বছর বয়সী এই অভিনেতার ফুসফুসে ক্যানসার ধরা পড়ে স্টেজ থ্রিতে। তাঁর কাছের বন্ধু ট্যুইট করে জানান এই খবর। আজই সঞ্জয় দত্ত ট্যুইট করে জানিয়েছিলেন তাঁর শরীর ভাল নেই। কিছু দিনের জন্য তিনি কাজ থেকে ব্রেক নিচ্ছেন। তারপরেই তাঁর এই রিপোর্ট সামনে আসে। স্টেজ থ্রিতে ক্যানসার ধরা পড়ায় সকলেই চিন্তিত। সূত্র থেকে জানা গিয়েছে, চিকিৎসার জন্য ইউএস যাবেন সঞ্জয় দত্ত। 'বাবা'র অসুস্থতার খবর জানাজানি হতেই সকলে তাঁর সুস্থতা কামনা করেছেন। ক্যানসার বলিউডে অনেকটা অভিশাপের মতো। সোনালি বেন্দ্রে থেকে লিসা রে, ইরফান খান, মনীষা কৈরালা একের পর এক অভিনেতা আক্রান্ত হয়েছেন এই রোগে। আপাতত সকলেই চাইছেন সঞ্জুবাবার দ্রুত আরোগ্য।

Published by: Akash Misra
First published: August 18, 2020, 9:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर