Home /News /entertainment /
Sanjay Dutta:স্বামীকে দিয়ে পা টেপাচ্ছেন মান্যতা, সঞ্জয় দত্তর ব্যক্তিগত ভিডিও ভাইরাল

Sanjay Dutta:স্বামীকে দিয়ে পা টেপাচ্ছেন মান্যতা, সঞ্জয় দত্তর ব্যক্তিগত ভিডিও ভাইরাল

কোলের উপর পা নিয়ে স্ত্রী মান্যতার পা টিপছেন সঞ্জু বাবা

  • Share this:

    #মুম্বই: এ কী হাল হল সঞ্জু বাবার? শেষ পর্যন্ত পা টেপার কাজ করতে হচ্ছে? অন্তত, সদ্য ইনস্টাগ্রামে শেয়ার হওয়া একটি ভিডিও তো তাই-ই বলছে! ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা চিকনের কাজ পরা পাঞ্জাবি পরে সঞ্জয় দত্ত, কোলের ওপর এক মহিলার পা, ব্যাকগ্রাউন্ডে বাজছে মহম্মদ রফির গাওয়া 'সর যো তেরা চকড়ায়ে', মন দিয়ে মহিলার পায়ের পাতা টিপছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutta Viral Video)!

    দেখুন ভিডিও--

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    ভিডিওটি (Sanjay Dutta Viral Video)! দেখে নিশ্চয়ই বুঝেছেন, পা-টি আর কারও নয়, স্ত্রী মান্যতা দত্তর! মানতে হবে, ভারী ভাল স্বামী সঞ্জু বাবা! কী সুন্দর স্ত্রীর পদসেবা করছেন! নেটিজেনদেরও সঞ্জয় দত্তর এই অবতার খুব পছন্দ হয়েছে! কেউ লিখছেন, '' কত ভালবাসে বৌকে'', কেউ বা ঠাট্টা করে বলছেন, '' এবার তো সঞ্জু বাবাও প্রমাণ করে ছাড়লেন সবাই-ই দিনের শেষে জোরু গা গুলাম'!

    আরও পড়ুন: জলপাইগুড়ি থেকে টলিউড, মডেল থেকে সাংসদ... জন্মদিনে ফিরে দেখা মিমি-র ৩৩ বছর

    সঞ্জয় দত্ত কিন্তু বরাবরই স্ত্রীকে একটু বেশি-ই ভালবাসেন! স্ত্রীয়ের বড় বাধ্য তিনি! আরেকটা ঘটনাই বলা যাক! বেআইনি অস্ত্র রাখার অভিযোগে টাডা আইনে তাঁর জেল হয়েছিল। সে সময়ে জেলে কাগজের ঠোঙা তৈরির কাজ দেওয়া হয় সঞ্জয় দত্তকে। ঠোঙা পিছু মিলত ২০ পয়সা। প্রতিদিন প্রায় ৫০ থেকে ১০০টি ঠোঙা তৈরি করতেন, প্রায় সাড়ে তিন বছরের জেল-জীবনে ঠোঙা তৈরি করে রোজগার করেছিলেন ৫০০ টাকা। ২০১৬ সালে জেল থেকে ছাড়া পেয়ে সেই টাকা কিন্তু স্ত্রী মান্যতার হাতেই তুলে দেন সঞ্জয় দত্ত।

    আরও পড়ুন:নীল প্যান্ট-গেঞ্জি, হাতে সানগ্লাস, ফের সিনেমার প্লেব্যাক করছেন রাণু মণ্ডল

    এক প্রযোজকের মারফৎ মান্যতার সঙ্গে পরিচয় হয় সঞ্জয় দত্তর! আলাপ থেকে ধীরে ধীরে গভীর হয় বন্ধুত্ব... ভাললাগা থেকে ভালবাসা! মান্যতাকে বিয়ে করে পালি হিলে দত্ত বাড়িতে নিয়ে ওঠেন সঞ্জয়। কিন্তু এই বিয়ে সঞ্জয়ের বাড়ির সদস্যরা মন থেকে মানতে পারছিলেন না। সেই সময় নানা বিতর্কেও জড়িয়ে পড়ে সঞ্জয়-মান্যতার সম্পর্ক! কিন্তু সঞ্জয় কোনও সমালোচনায় কান দেননি! বরাবর স্ত্রীকে সমর্থন করে গিয়েছেন। খুব তাড়াতাড়ি সঞ্জয়ের জীবন নিজের নিয়ন্ত্রণে নিয়ে আসেন মান্যতা। তাঁর বন্ধুবান্ধবদের সঙ্গে মেলামেশা এবং বন্ধুদের উপর টাকা ওড়ানো বন্ধ করে দেন। ২০০৮ সালে গোয়ায় বিয়ে করেছিলেন সঞ্জয়-মান্যতা। দু’বছর পর তাঁদের জীবনে আসে যমজ সন্তান।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Sanjay Dutt

    পরবর্তী খবর