ক্যান্সার জয়ী সঞ্জয় দত্ত ! ট্যুইট করে নিজেই জানালেন কঠিন লড়াই জেতার খবর !

ক্যান্সার জয়ী সঞ্জয় দত্ত ! ট্যুইট করে নিজেই জানালেন কঠিন লড়াই জেতার খবর !
বাবা'র সেরে ওঠায় ফের খুশির হাওয়া বইছে বলি পাড়ায়।

বাবা'র সেরে ওঠায় ফের খুশির হাওয়া বইছে বলি পাড়ায়।

  • Share this:

    #মুম্বই: সঞ্জয় দত্ত। বলিউডের 'বাবা'। অগস্ট মাসের মাঝামাঝি সময় খবর পাওয়া গিয়েছিল ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে ছিলেন তিনি। এই খবরে ভেঙে পড়েছিল গোটা বলিউড। এমনিতেই ২০২০ সালটা বলিউডের জন্যও বেশ খারাপ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে গোটা বলিউডের চিত্রটাই বদলে গিয়েছে। এখনও চলছে মৃত্যু রহস্যের তদন্ত। তার মাঝেই নেপোটিজম, মাদকযোগের অভিযোগে নাজেহাল বলিউড। তার ওপর করোনা তো আছেই। আক্রান্ত হয়েছিলেন বলিউডের বিগবি অমিতাভ বচ্চনও। এই সবের মধ্যে 'বাবা'র ক্যান্সার যেন আরও যন্ত্রণা বাড়িয়েছিল। তবে এবার সুখবর আছে।

    ক্যান্সারকে ইতিমধ্যেই হারিয়ে ফেলেছেন সঞ্জয় দত্ত। ক্যান্সারকে জয় করেছেন তিনি। এ খবর নিজেই জানিয়েছেন ট্যুইট করে। কয়েকদিন আগেই জানা গিয়েছিল চিকিৎসায় কাজ হচ্ছে তাঁর। আর আজ তাঁর যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে ট্যুইট করে সঞ্জয় দত্ত জানালেন তিনি যুদ্ধে জয়ী হয়েছেন।

    ট্যুইটে তিনি লেখেন- ‘শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে আরও কঠিন সৈনিকে পরিণত করতেই ভগবান আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি- আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল’। পরিবার, বন্ধু ও অনুরাগীদের ধন্যবাদা জানানোর পাশাপাশি সঞ্জয় লেখেন- ‘আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাইব কোকিলাবেন হাসপাতালের ডঃ সেওয়ান্তি এবং তাঁর চিকিৎসক, নার্স ও গোটা মেডিকাল টিমকে। যাঁরা গত কয়েক সপ্তাহ ধরে আমার ভীষণরকমভাবে খেয়াল রেখেছেন। আমি সত্যি কৃতজ্ঞ এবং ধন্য’।

    'বাবা'র সেরে ওঠায় ফের খুশির হাওয়া বইছে বলি পাড়ায়। খারাপ সময় বোধহয় এবার কেটে যাবে সকলেরই। আসতে শুরু করেছে একে একে সুখবর।

    Published by:Piya Banerjee
    First published: