বৃষ্টির আনন্দে কালো শাড়িতে তুমুল নাচ সন্দীপ্তার ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

sandipta sen

স্লিভলেস ব্লাউজ, কালো শাড়ি, মেঘলা আকাশ। সন্দীপ্তা যেন হয়ে উঠেছেন সকলের সেরা।

  • Share this:

    #কলকাতা: সন্দীপ্তা সেন (sandipta sen)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। টলিউডে নায়িকা পা রাখেন ২০০৯ সালে। 'দুর্গা' ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় দিয়ে। অভিনয় শুরু করেই সে বছর টেলি সম্মানের বিচারে সেরা ডেবিউ অভিনেত্রী নির্বাচিত হন তিনি এর পরও বেশ কয়েক বার সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন তিনি। 'দুর্গা'র পর 'টাপুর টুপুর' সিরিয়ালেও টাপুরের চরিত্রে সবার নজর কাড়েন তিনি। এর পর 'তুমি আসবে বলে' ধারাবাহিকে অভিনেতা রাহুলের সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তুমুল জনপ্রিয় হয় তাঁদের জুটির অভিনয়। বাংলা টেলিভিশনে নিজের অভিনয়ে আলাদা করে ছাপ ফেলেন সন্দীপ্তা।

    View this post on Instagram

    A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

    টেলিভিশন ও সিরিজে তাঁর অভিনয় নজর কাড়ে। তবে শুধু অভিনয় নয় সন্দীপ্তার আরও এক পছন্দের বিষয় নাচ। সিনেমা ছাড়াও সন্দীপ্তার পছন্দের হল বেড়াতে যাওয়া ও নাচ। খুব ভালো একজন নৃত্যশিল্পী তিনি। শুধু মঞ্চে নয় তাঁকে বাড়িতে বা বেড়াতে গিয়েও নেচে উঠতে দেখা যায় মাঝে মধ্যেই। আর সে সব ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন সন্দীপ্তা। যা শেয়ার করা মাত্রই হট কেকের মতো ভাইরাল হয়। সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও তুমুল প্রশংসা পেয়েছে নেটিজেনদের।

    সেখানে দেখা যাচ্ছে কালো শাড়ি পরে বাড়ির ছাদে নাচ করছেন সন্দীপ্তা। স্লিভলেস ব্লাউজ, কালো শাড়ি, মেঘলা আকাশ। সন্দীপ্তা যেন হয়ে উঠেছেন সকলের সেরা। তাঁর থেকে চোখ ফেরানো দায়। সেই সঙ্গে তিনি নাচ করছেন সিলেটি বিয়ের গানে। 'আইলা রে নয়া দামান' গানে নাচ জুড়লেন তিনি। সিলেটি গানটি বেশ জনপ্রিয়। এই গানেই না করে সকলকে চমকে দিলেন সন্দীপ্তা। ভিডিওটি বহু মানুষ দেখেছেন।

    সম্প্রতি করোনার জন্য সন্দীপ্তাকে বেশির ভাগ ভিডিও তাঁর বাড়ি থেকেই করতে দেখা যায়। মাতৃ দিবসে মায়ের সঙ্গে ছবি হোক বা বেড়াতে যাওয়ার ভিডিও সব কিছুই এই মাধ্যমেই শেয়ার করেন তিনি। আপাতত তাঁর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: