'নেয়নোওয়ালে নে' গানে বাড়িতেই তুমুল নাচ সন্দীপ্তা সেনের ! প্রশংসায় নেটিজেনরা

photo source Instagram

শুধু মঞ্চে নয় তাঁকে বাড়িতে বা বেড়াতে গিয়েও নেচে উঠতে দেখা যায় মাঝে মধ্যেই।

  • Share this:

    #কলকাতা: সন্দীপ্তা সেন (sandipta sen)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। টলিউডে নায়িকা পা রাখেন ২০০৯ সালে। 'দুর্গা' ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় দিয়ে। অভিনয় শুরু করেই সে বছর টেলি সম্মানের বিচারে সেরা ডেবিউ অভিনেত্রী নির্বাচিত হন তিনি এর পরও বেশ কয়েক বার সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন তিনি। 'দুর্গা'র পর 'টাপুর টুপুর' সিরিয়ালেও টাপুরের চরিত্রে সবার নজর কাড়েন তিনি। এর পর 'তুমি আসবে বলে' ধারাবাহিকে অভিনেতা রাহুলের সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তুমুল জনপ্রিয় হয় তাঁদের জুটির অভিনয়।

    View this post on Instagram

    A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

    এর পর থেকেই গুজব রটতে শুরু করে যে সন্দীপ্তা ও রাহুল নাকি প্রেম করছেন। এর কিছু পরে ডিভোর্স হয় রাহুল ও প্রিয়াঙ্কা সরকারের। সে সময় টলিউডে গুঞ্জন শুরু হয় সন্দীপ্তা ও রাহুলের প্রেমেই কি বিয়ে ভাঙল প্রিয়াঙ্কার? যদিও গুজবে কেউ কখনও কান দেয় না। বিশেষ করে সিনেমা জগতের মানুষদের গুজবে কান দিলে চলবে না। বাস্তব জীবনে রাহুল-সন্দীপ্তা খুব ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। ওসব প্রেমের গুজবকে তুড়ি মেরে উড়িয়েছেন তাঁরা। এখন যদিও বেশ কয়েকদিন ছোট পর্দার অভিনয় থেকে দূরে আছেন তিনি। তবে ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

    সিনেমা ছাড়াও সন্দীপ্তার পছন্দের হল বেড়াতে যাওয়া ও নাচ। খুব ভালো একজন নৃত্যশিল্পী তিনি। শুধু মঞ্চে নয় তাঁকে বাড়িতে বা বেড়াতে গিয়েও নেচে উঠতে দেখা যায় মাঝে মধ্যেই। আর সে সব ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন সন্দীপ্তা। যা শেয়ার করা মাত্রই হট কেকের মতো ভাইরাল হয়। সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও তুমুল প্রশংসা পেয়েছে নেটিজেনদের। সেখানে দেখা যাচ্ছে সালোয়ার-কামিজ পরেই নিজের ঘরে 'নেয়নোওয়ালে নে' গানে তুমুল নাচ করছেন। এই ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। তাছাড়া কয়েকদিন আগেই বেড়াতে গিয়েছিলেন সন্দীপ্তা। পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখানেই পাড়াড়ের কোলে নাচ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যে মডেলিং বা ফ্যাশন শোয়ের ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। সব মিলিয়ে সন্দীপ্তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট জম-জমাট থাকে সব সময়।

    Published by:Piya Banerjee
    First published: