Home /News /entertainment /
Naga-Samantha: নাগা-সামান্থা এক ঘরে থাকলে খুনোখুনি হওয়ার ভয়! স্বীকারোক্তি 'আন্তাভা গার্ল'-এর

Naga-Samantha: নাগা-সামান্থা এক ঘরে থাকলে খুনোখুনি হওয়ার ভয়! স্বীকারোক্তি 'আন্তাভা গার্ল'-এর

বন্ধুত্বের সম্পর্ক নেই প্রাক্তন দম্পতির মধ্যে। এখন তাঁরা একে অপরের মুখ দেখেন না। ভবিষ্যতে কী হবে, তা সময়ই বলবে।

  • Share this:

    #কলকাতা: গত ২ অক্টোবর সামান্থা রুথ প্রভু এবং নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সোশ্যাল মিডিয়ায়। তার পর থেকে প্রাক্তন তারকা দম্পতি বারবার খবরের শিরোনাম দখল করেছেন। কখনও তাঁদের সম্পর্ক ভাঙার কারণ নিয়ে জল্পনা, কখনও সামান্থাকে কটাক্ষ করা, কখনও বা নাগা এবং সোবিতা ধুলিপালার নতুন প্রেম নিয়ে গুঞ্জন। এই প্রথম সর্বসমক্ষে সামান্থা তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন। করণ জোহরের চ্যাট শো 'কফি উইথ করণ'-এর সোফায় বসে।

    আরও পড়ুন: সামান্থা ও নাগার বিয়ে ভাঙার পিছনে কি সন্তান না নেওয়ার সিদ্ধান্ত? রহস্য-ফাঁস...

    এই প্রথম বার সামান্থা বাণিজ্যনগরীর প্রখ্যাত, বিতর্কিত, জনপ্রিয় চ্যাট শো-তে পা রেখেছেন। শুরুতেই তাঁর পারফর্ম্যান্স দেখে মুগ্ধ দর্শকমহল। করণ সেখানে সামান্থাকে প্রশ্ন করেন, নাগার সঙ্গে তাঁর সম্পর্ক এখন স্বাভাবিক হয়েছে নাকি এখনও তিক্ততা রয়েছে? সামান্থারক উত্তর, ''তিক্ত মানে ঠিক কী রকম? যদি আমাদের এক ঘরে রেখে দেওয়া হয়, এবং সেই ঘর থেকে সমস্ত ধারালো বস্তু সরিয়ে নেওয়া হয়.... সে রকম? এই মুহূর্তে বললে, হ্যাঁ, খানিক সে রকমই। সম্পর্ক এখনও স্বাভাবিক নয়। তবে আমার ধারণা, আরও কয়েক বছর কেটে গেলে ভবিষ্যতে হয়তো সব কিছু সুস্থ হয়ে যাবে।'' একইসঙ্গে সামান্থা জানান, খুবই কঠিন ছিল বিচ্ছেদের সময়টা। কিন্তু এখন অনেকটা ভাল আছেন তিনি। আগের থেকে অনেক বেশি মনোবল বেড়েছে তাঁর।

    আরও পড়ুন: সম্পর্কে 'তৃতীয় পক্ষ'? না স্বামীর অন্য চরিত্রদোষ? নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্স নিয়ে এবার মুখ খুলছেন সামান্থা!

    চার বছরের দাম্পত্যে ইতি টেনে ২ অক্টোবর নাগা এবং সামান্থা যৌথ বিবৃতিতে লিখেছিলেন, ''আমাদের সকল শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা জানিয়েই ঘোষণা করছি যে, আমি আর স্যাম (সামান্থা) স্বামী-স্ত্রী সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছি। এবার আমাদের দু'জনের পথ আলাদা। গত এক দশক ধরে আমরা আমাদের সম্পর্কে বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। আমি অনুরোধ করছি সকলকে যে সবাই যেন এই কঠিন সময়ে আমাদের পাশে থাকেন। আপনাদের সমর্থনের জন্য অসংখ্য ধন্যবাদ। বিচ্ছেদের পথে হাঁটলেও আমাদের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকবে।'

    কিন্তু এ কথা স্পষ্ট যে, বন্ধুত্বের সম্পর্ক নেই প্রাক্তন দম্পতির মধ্যে। এখন তাঁরা একে অপরের মুখ দেখেন না। ভবিষ্যতে কী হবে, তা সময়ই বলবে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Naga Chaitanya, Samantha ruth prabhu

    পরবর্তী খবর