হুবহু যেন সলমন খান! ভাইরাল ছবিতে ইনি কে?

Salman Khan (R) and Parvez Kazi

পারভেজ কাজী একজন অভিনেতা ও মডেল। সাল্লু মিয়ার এই ‘ফটোকপি’ বলিউডে অনেকের কাছেই পরিচিত। 'রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে তিনি সলমন?

  • Share this:

#মুম্বই: ইদে মুক্তি পাওয়া সলমন খানের(Salman Khan) ছবি 'রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai) এখন বেশ ট্রেন্ডিংয়ে। প্রভু দেবা (Prabhu Deva) পরিচালিত রাধে ফুলটু এন্টারটেনমেন্ট ছবি। এবার এই ছবির সেট থেকে কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে হুবহু সলমনের মতো দেখতে এক জনকে দেখা গিয়েছে। ইনি অন্য কেউ নন, আসলে তিনি সলমনের বডি ডাবলের কাজ করেন। নাম পারভেজ কাজী (Parvez Kazi)। থাকেন মুম্বইতেই। সলমন খানের সঙ্গে পারভেজের দারুণ মিল রয়েছে। 'বজরঙ্গি ভাইজান' (Bajrangi Bhaijaan), 'টিউব লাইট' (Tubelight), ‘প্রেম রতন ধন পায়ো’ (Prem Ratan Dhan Payo) সহ একাধিক ছবিতে বেশকিছু দৃশ্যে সলমনের জায়গায় এই পারভেজ কাজীকেই দেখানো হয়েছে। অথচ, কেউই বুঝতে পারেননি ইনি সলমন নন, আদপে তাঁর বডি ডাবল।

পারভেজ কাজী একজন অভিনেতা ও মডেল। সাল্লু মিয়ার এই ‘ফটোকপি’ বলিউডে অনেকের কাছেই পরিচিত। 'রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে তিনি সলমনের বডি ডাবল করেছেন। সলমন নানা ঝুঁকিপূর্ণ দৃশ্যে বডি ডাবল ব্যবহার করেন। বিষয়টি সকলেই জানেন। আর সলমনের বডি ডাবলের কাজটি যারা করে থাকেন তাদের মধ্যে অন্যতম পারভেজ কাজী। এই খবর সামনে আসতেই তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে।

View this post on Instagram

A post shared by Parvez Kazi (@parvezzkazii)

একেবারে সলমনের মতো দেখতে পারভেজ-কে দেখে অনেকেই ভুল করছেন।

View this post on Instagram

A post shared by Parvez Kazi (@parvezzkazii)

সলমন খান এক সাক্ষাৎকারে পারভেজ-এর প্রশংসা করে বলেছেন, “পারভেজ অত্যন্ত ভালো ছেলে। ও আমার জন্য বহু সময় ধৈর্য ধরে দীর্ঘ শটে কাজ করেছে”। পারভেজ ছাড়াও নাজিম খান নামে আরেক ব্যক্তির চেহারা ও শরীরের গঠন অনেকটাই মিলে যায় সলমনের সঙ্গে। নাজিমই একসময় ছিলেন বলিউড ‘ভাইজান’-এর সবচেয়ে জনপ্রিয় বডি ডাবল।

View this post on Instagram

A post shared by Parvez Kazi (@parvezzkazii)

রাধে মুক্তি পাওয়ার কথা ছিল গত বছরের ইদে। কিন্তু কোভিডের কারণে তা সম্ভব হয়নি। শ্যুটিংও বাকি ছিল। এবছর শ্যুটিং শেষ হলেও সিনেমা হল বন্ধ। অগত্যা ভাইজান OTT-কেই বেছে নিতে বাধ্য হন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সলমনের শেষ ছবি দাবাং ৩ (Dabang 3)। সলমন খানের আগামী ছবি অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim: The Final Truth)। এটি মারাঠি ব্লকবাস্টার ছবি মুলশি প্যাটার্নের (Mulshi Pattern) রিমেক।

Published by:Siddhartha Sarkar
First published: