Home /News /entertainment /
Salman Khan: বয়স ৫৬, তবু পেশি যেন ফুলে উঠছে! ইনস্টাগ্রামে সলমনের ওয়ার্ক-আউটের ছবি চমকে দেবে

Salman Khan: বয়স ৫৬, তবু পেশি যেন ফুলে উঠছে! ইনস্টাগ্রামে সলমনের ওয়ার্ক-আউটের ছবি চমকে দেবে

ফাইল ছবি

ফাইল ছবি

Salman Khan: সলমন খান এই ছবির নাম দিয়েছেন 'গেটিং ব্যাক '। কমেন্টে অনেকেই সলমনের এই ছবি নিয়ে লিখেছেন।

  • Share this:

    #মুম্বই: সলমন খানের (Salman Khan ) ছবি যেন ঢেউ তুলেছে সোশ্যাল মিডিয়ায়, মূলত ইনস্টাগ্রামে। কী করছেন সলমন? কিছুই না, তিনি ওয়ার্ক আউটের একটি ছবি পোস্ট করেছেন পিছন ফিরে ব্যয়াম করছেন সলমন (Salman Khan )। আর সেই ছবি দেখেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি একবার আপনারাই দেখে নিন।

    আরও পড়ুন- হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জন! এর আগে ৭ বছরের লিভ-ইন সম্পর্কে ছিলেন সাবা আজাদ

    এক দিনের মধ্যে ইনস্টাগ্রামে লাইকের সংখ্যা ১২ লক্ষ পার করে দিয়েছেন তিনি। বইছে কমেন্টের বন্যাও। ছবিতে সলমনের (Salman Khan ) শরীরে প্রায় প্রতিটি পেশিই যেন সচল। যেন ফুলে-ফেঁপে উঠেছে শক্তি। ৬০-এর কোঠায় পৌঁছে যাওয়া এই সুপার স্টারের শরীরে গঠন বলে বলে গোল দিতে পারে অনেক প্রথম সারির অভিনেতাদের।

    আরও পড়ুন- হাওয়ায় উড়ে গেল শিল্পা শেট্টির হট ড্রেস! শরীর ঢাকতে নাজেহাল দশা! ভাইরাল ভিডিও

    সলমন খান এই ছবির নাম দিয়েছেন 'গেটিং ব্যাক '। কমেন্টে অনেকেই সলমনের এই ছবি নিয়ে লিখেছেন। কেউ কেউ লিখেছেন টাইগার ইজ ব্যাক। ইনস্টাগ্রামে প্রায় ৫ কোটির কাছাকাছি ইউজার আছে সলমনের। কাজের নিরিখে সলমনকে শেষ দেওয়া গিয়েছিল মহেশ মঞ্জরেকরের অন্তিমে। সেখানে অভিনয় করেন আয়ুষ শর্মাও। ২০২১ সালের ২৬ নভেম্বর সেই ছবিটি মুক্তি পায়। আমির খান অভিনীত লাল সিং চাড্ডা ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা দেখা যাবে সলমন খানকে। এই শনিবার তিনি শুরু করছেন টাইগার ৩ ছবির বাকি শ্যুটিংয়ের কাজ। ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ, অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-এর দিন দিল্লিতে এই ছবির শ্যুটিংয়ে একসঙ্গে দেখা যেতে পারে সলমন ও ক্যাটরিনাকে। সব মিলিয়ে করোনার ঢেউ কাটিয়ে এক কথায় পুরোদমে কাজে ফিরতে চলেছেন তিনি। তার আগে সেরে নিচ্ছেন প্রয়োজনীয় ওয়ার্ক আউট।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর