corona virus btn
corona virus btn
Loading

'লজ্জায় মুখ ঢাকছেন সলমন খান' ! Being Human-এর মাস্ক পরে সমালোচনার শিকার অভিনেতা

'লজ্জায় মুখ ঢাকছেন সলমন খান' ! Being Human-এর মাস্ক পরে সমালোচনার শিকার অভিনেতা
photo source Instagram

সোশ্যাল মিডিয়ায় ফের তুমুল সমালোচিত সলমন খান ! উঠল Being Human বয়কটের ডাক !

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা এখনও মেনে নিতে পারেননি মানুষ। তাঁর মৃত্যুর কারণ জানতে, সঠিক তদন্তের দাবিতে সরব মানুষ। দু'মাস হয়ে গিয়েছে সুশান্ত মারা গিয়েছে। কিন্তু এখনও মানুষ তাঁর হয়েই কথা বলছেন। বলিউডের একচেটিয়া দাপটকে এবার অন্য পথ দেখাতে চাইছে সাধারণ মানুষ। সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে উঠে এসেছে বলিউডের নেপোটিজমের কথা। স্টারকিডদের অধিক প্রাধান্য দেওয়া হয় বলিউডে আর সুশান্তের মতো অভিনেতারা কাজ পায় না। তাঁদের হাত থেকে কাজ কেড়ে নেওয়া হয়। অভিযোগ করা হয়েছিল সলমন খান, করণ জোহর, সঞ্জয়লীলা বনশালিসহ বেশ কিছু নামি প্রোডিউসার ও প্রযোজকের দিকে। সলমন খানের নামেও করা হয় আভিযোগ। তিনি বলিউডে নিজের রাজ চালান। বলিউডের ডন বলেও আখ্যা দেওয়া হয় তাঁকে।

দেশে করোনা থাবা বসানোর পর সলমন খান নিজের 'বিং হিউম্যান' গ্রুপের মাধ্যমে বাজারে হ্যান্ড স্যানিটাইজার নিয়ে এসেছিলেন। এবার সেই ব্র্যান্ডের নামেই  নতুন 'বিং হিউম্যান' লেখা মাস্ক আনলেন তিনি। এই মাস্কের প্রচারের জন্য নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাস্ক পরে একটি ছবি পোস্ট করেন। এবং প্রচার করেন। আর তাতেই আর তাতেই ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরা।

সলমনের পোস্টে কমেন্টে একজন লেখেন, "আপনি কি আর 'বিং হিউম্যান' আছেন? কেন করছেন এই সব নাটক?" অন্য আর একজন লেখেন, "মুখোশ তো খুলে গিয়েছে ! আপনার আসল রূপ আমরা দেখে ফেলেছি।" আবার একজন লেখেন, "লজ্জায় মুখ ঢাকতে হচ্ছে মুখোশে।" এই ধরণের সমালোচনায় ভরে যায় তাঁর পোস্ট। অনেকেই বয়কট করতে বলেছেন সলমন খান ও তাঁর বিং হিউম্যানকে। কয়েকদিন আগেই মহেশ ভাটের ছবি 'সড়ক ২'-র ট্রেলার মুক্তি পেয়েছে। মানুষ এত বেশি ডিসলাইক করেছেন, যে রীতিমতো আতঙ্কে রয়েছেন ভাট পরিবার। মানুষ বুঝিয়ে দিয়েছে তারা শুধু কথার কথা বলেনি সত্যিই বয়কট করেছেন বলিউডের তথাকথিত স্টারদের।

Published by: Piya Banerjee
First published: August 15, 2020, 7:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर