Salman Khan: সলমন ফ্যানদের জন্য সুখবর! ফের আসছে ব্লকব্লাস্টার ছবি নো এন্ট্রির সিক্যুয়াল

photo source collected

সলমন ও আনিজের সুপারহিট জুটি উপহার দিয়েছে নো এন্ট্রি (No Entry) এবং রেডির (Ready) মতো ব্লকব্লাস্টার কমেডি ছবি।

  • Share this:

#মুম্বই: কিছু দিন আগেই বলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছিল সুপারস্টার সলমন খান ( Salman Khan) এবং পরিচালক আনিজ বাজমির (Aness Bazmee) জুটিকে আবার অনস্ক্রিন দেখতে পাবেন ফ্যানরা। কমেডি ছবির কোলাবরেশনে তৃতীয় বারের মতো দুজনে কাজ করবেন। এর আগে সলমন ও আনিজের সুপারহিট জুটি উপহার দিয়েছে নো এন্ট্রি (No Entry) এবং রেডির (Ready) মতো ব্লকব্লাস্টার কমেডি সিনেমা।

সম্প্রতি, এই দুই তারকাকে নিয়ে কথা হতেই তাই দর্শকদের মনে উঠে এসেছে নো এন্ট্রির সিক্যুয়ালের কথা। কিন্তু এই খবর স্পটলাইটে আসতেই এক সাক্ষাৎকারে সেই সম্ভাবনার কথা উড়িয়ে দিয়েছেন স্বয়ং পরিচালক। সূত্রের মাধ্যমে পাওয়া খবর অনুসারে, অদূর ভবিষ্যতে তাঁদের মধ্যে কোলাবরেশনে কাজ করার কোনও সম্ভাবনা নেই। অবশ্য এর জন্য দর্শকদের দুঃখিত হওয়ার কারণ নেই। কেননা নো এন্ট্রির সিক্যুয়ালের কাজ নিয়ে অনেকেই আশাবাদী। এমনকী এই রকমও ভাবা হচ্ছে যে, প্রথম পার্টের তুলনায় আরও বেশি বাজেট এবং এন্টারটেইনমেন্ট নিয়ে এবারে পর্দায় আসতে চলেছে এই সিনেমা। অবশ্যই সলমনকে মুখ্য চরিত্রে রেখে যাবতীয় সিনেমার স্ক্রিপ্ট তৈরি হবে।

কিন্তু কে হবেন এই ছবির পরিচালক? আনিজের পরিচালনার কথা অস্বীকার করার পর থেকে এই প্রশ্নই দানা বাঁধছে সলমনের ফ্যানদের মনে। খুব সম্ভবত সলমনের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে এমন পরিচালক বা আগেও যাঁরা কোলাবরেট করেছেন এমন কেউ ছবি পরিচালনার দ্বায়িত্ব পেতে পারেন। আবার এমন গুঞ্জনও শোনা যাচ্ছে যে, একেবারে উঠতি কোনও পরিচালকও ছবি পরিচালনা করতে পারেন। কিন্তু আপাতত সমস্ত সম্ভাবনাই ধোঁয়াশাতে রয়েছে। ধোঁয়াশা কাটাতে নো এন্ট্রি নিয়ে সুপারস্টারদের মুখ খোলা অবধি আমাদের অপেক্ষা করতেই হবে।

সলমন ছাড়াও নো এন্ট্রিতে অনিল কাপুর (Anil Kapoor), লারা দত্ত (Lara Dutta), ফারদিন খান (Fardeen Khan), এশা দেওল (Esha Deol) এবং বোমান ইরানির (Boman Irani) মতো তারকারা ছিলেন। ২০০৫ সালে এই ছবি সব চেয়ে মুনাফা অর্জন করেছিল।

Published by:Piya Banerjee
First published: