Home /News /entertainment /

Salman Khan : মধ্যরাতে রাস্তায় অটো চালাচ্ছেন সলমন! নেটিজেন বলছে, 'সাপ খুঁজতে বেরিয়েছেন ভাই

Salman Khan : মধ্যরাতে রাস্তায় অটো চালাচ্ছেন সলমন! নেটিজেন বলছে, 'সাপ খুঁজতে বেরিয়েছেন ভাই

মধ্যরাতে রাস্তায় অটো চালাচ্ছেন সলমন! নেটিজেন বলছে, 'সাপ খুঁজতে বেরিয়েছেন ভাই

মধ্যরাতে রাস্তায় অটো চালাচ্ছেন সলমন! নেটিজেন বলছে, 'সাপ খুঁজতে বেরিয়েছেন ভাই

Salman Khan : জন্মদিনের রাতে খোলা রাস্তায় অটো রিকশও চালিয়েছেন সলমন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

    #মুম্বই: দিন কয়েক আগেই নিজের ফার্ম হাউজেই সাপের কামড় খেয়েছিলেন বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan)। তবে সেই সাপের কামড় মোটেই কাবু করতে পারেনি ভাইজানকে। বরং আনন্দেই জন্মদিন পালন করতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি জন্মদিনের রাতে খোলা রাস্তায় অটো রিকশও চালিয়েছেন সলমন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউডের পাপারাজ্জি মানব মঙ্গলানি। ভিডিওয় দেখা যাচ্ছে, পানভেলের রাস্তায় মানুষের ভিড়ের মধ্যেই একটি অটো চালাচ্ছেন সলমন। তাঁকে দেখতে জড়ো হয়েছেন পথচারীরা। সলমনের পরনে নীল রঙের টিশার্ট ও প্যান্ট এবং মাথায় টুপি। বেশ অনেক রাতেই নাকি রাস্তায় অটো চালাতে বেরিয়ে পড়েন তিনি।

    আরও পড়ুন - দ্বিতীয় বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সিল করা হল অভিনেতার বাড়ি

    এই ভিডিওতে নানা রকমের কমেন্ট করেছেন সলমনের (Salman Khan) ভক্তরা। কেউ লিখছেন, "ভাই ওই সাপটিকে খুঁজতে বেরিয়েছেন।" কেউ বলছেন, "অভিনেতা না হলে সলমন এটাই করতেন।" আবার আর একজন লিখছনে, "এটা কী ধরনের প্রচার! কিন্তু আপনাকে খুব ভালোবাসি ভাই।" ২৭ ডিসেম্বর জন্মদিন ছিল সলমনের। তার আগের দিনই ফার্ম হাউসে সাপের কামড় খেয়ে ছিলেন অভিনেতা। এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তাঁর ভক্তরা। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিন্তু হাসপাতাল জানায়, ঠিক আছেন সলমন। তার পরের দিন ঘটা করে জন্মদিন পালন করেছেন তিনি। আর সেই রাতেই অটোও চালিয়েছেন সল্লু ভাই।

    আরও পড়ুন - গোয়ায় ছুটি কটিয়ে ফেরবার পর কোভিডে আক্রান্ত কঙ্কণা-রণবীরের ছেলে হারুণ

    উল্লেখ্য, কাজের দিক থেকে সলমন (Salman Khan) এখন টাইগার থ্রি নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া শাহরুখ খানের পাঠান-এও তাঁকে দেখা যাবে। এরই সঙ্গে বিগবস ১৫ নিয়েও ব্যস্ত সলমন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর