মন ভরল না বাজে লাগল? সলমনের সিটি মার নিয়ে ট্যুইট করলেন আল্লু অর্জুন!

মন ভরল না বাজে লাগল? সলমনের সিটি মার নিয়ে ট্যুইট করলেন আল্লু অর্জুন!

মন ভরল না বাজে লাগল? সলমনের সিটি মার নিয়ে ট্যুইট করলেন আল্লু অর্জুন!

কার পারফর্ম করা গান বেশি ভালো, তা নিয়ে একটা কথা চলবেই ভক্তদের মধ্যে!

  • Share this:

#মুম্বই: দুই আলাদা আলাদা ইন্ডাস্ট্রি যখন, তখন প্রতিযোগিতা তো থাকবেই! আর এই প্রতিযোগিতার দিক থেকে দেখলে বলিউড কিন্তু দক্ষিণ ভারতীয় ছবির চেয়ে পিছিয়ে রয়েছে, এ কথা একবাক্যে স্বীকার করে নিতে পিছ-পা হন না সমালোচকেরা। তাঁরা বলেন যে টেকনিক্যাল দিক থেকেও দেশের দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি যেমন শক্ত জায়গায় দাঁড়িয়ে রয়েছে, তেমনই বাণিজ্যিক ছবির চিত্রনাট্য লেখাতেও তার জুড়ি নেই। সেই জন্যেই বলিউডে দক্ষিণ ভারতীয় অনেক ছবির রিমেক হয়, তুলনায় দক্ষিণ ভারতে বলিউডের ছবির রিমেকের উদাহরণ কম!

এই প্রতিযোগিতার আঁচেই আপাতত গা সেঁকছেন সলমন খান (Salman Khan)! আর কিছু দিনের মধ্যেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি রাধে ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe Your Most Wanted Bhai)। এই ছবির পরিচালক খোদ দক্ষিণী, ডাকসাইটে তারকা প্রভু দেবা (Prabhu Deva)! আবার ছবির সদ্য মুক্তি পাওয়া প্রথম যে গান নিয়ে উত্তেজনার পারদ চড়েছে, সেই সিটি মার-ও (Seeti Maar) সম্পূর্ণ নতুন কোনও বলিউড ট্র্যাক নয়। এই গানের তালে অনেক আগেই দেশ মাতিয়েছেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun)। ফলে কার পারফর্ম করা গান বেশি ভালো, তা নিয়ে একটা কথা চলবেই ভক্তদের মধ্যে!

বলিউডের নিন্দুকেরা যদিও বলছেন যে স্টারডমের দিক থেকে এগিয়ে থাকলেও একটা দিক থেকে সলমন পিছিয়ে রয়েছেন- আল্লু অর্জুন তাঁর চেয়ে সেরা ডান্সার! তবে যতই তুলনায় পিছিয়ে থাকুন না কেন, আল্লু অর্জুনের কাছ থেকে প্রশংসা কিন্তু ঠিক আদায় করে নিলেন সলমন। তাও বলা যায় বেশ কিছুটা জোরজবরদস্তি করেই! কেন না, আল্লু অর্জুন প্রথমটায় চুপচাপ ছিলেন। সলমনের সিটি মার নিয়ে কোনও প্রতিক্রিয়া তিনি দেখাননি!

কিন্তু সলমন নিজের Twitter হ্যান্ডেল থেকে ঋণস্বীকার করলেন। লিখলেন যে এই গানে তাঁর চেয়ে অনেক ভালো পারফর্ম করেছেন আল্লু অর্জুন, গানটিকে তিনি অন্য মাত্রা দিয়েছেন। ফলে সৌজন্য রক্ষা করার তাগিদ থেকে দক্ষিণী তারকাকেও সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ময়দানে নামতেই হল। আল্লু অর্জুনের কাছ থেকে রিপ্লাই এল যে সিনিয়র সলমনের এই উদারতা অনবদ্য, তিনি চান যে প্রেক্ষাগৃহে দর্শকরাও এই গান দেখে সিটি মারুক!

নিন্দুকদের দাবি- এখানেই যা বোঝার বুঝিয়ে দিয়েছেন আল্লু অর্জুন! তিনি শুভেচ্ছা পাঠিয়েছেন মাত্র, গান নিয়ে একটা কথাও বলেননি, বুদ্ধিমান মাত্রই তাঁর মনোভাব ঠিক বুঝবেন!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর