Radhe Your Most Wanted Bhai : 'রাধে প্যান্ডেমিক'! নেটনগরে চূড়ান্ত ট্রোলিং-এর মুখে সলমনের সদ্যমুক্ত ছবি, হতাশ অনুরাগীরাও!

IMDbতেও শোচনীয় রেটিং পেয়েছে রাধে

IMDbতেও শোচনীয় রেটিং পেয়েছে এই ছবি। রেস থ্রি এর পর মাত্র ২.১ রেটিং পেয়েছে রাধে। নেটিজেনদের বক্তব‍্য, সলমনের অন‍্য ছবিগুলির মতোই রাধেও যুক্তি তর্কের বিপরীত দিকে হাঁটে। এর আগে ‘রেস থ্রি’তে যে বিতর্ক গুলি উঠেছিল রাধেকে নিয়েও ঠিক সেই অভিযোগ দর্শকদের।

  • Share this:

    #মুম্বই : দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে সলমন খানের (salman khan) ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ (radhe)। ১৩ মে ইদ উপলক্ষে OTT প্ল‍্যাটফর্ম জি প্লেক্স ও জি ফাইভে মুক্তি পেয়েছে এই ছবি। গত বছর ইদেই মুক্তি পাওয়ার কথা ছিল রাধের। কিন্তু লকডাউনের জন‍্য পিছিয়ে যায় মুক্তি।

    এখনও পর্যন্ত ভিউয়ের দিক থেকে বেশ কয়েকটি রেকর্ড ভেঙেছে সলমনের এই ছবি। কিন্তু তা সত্ত্বেও ট্রোলের হাত থেকে মুক্তি পায়নি রাধে। ২০১৭র জনপ্রিয় কোরিয়ান ছবি ‘দ‍্য আউটলস’ এর কাহিনির উপর নির্ভর করেই তৈরি এই ছবি। ভাইজানের অন‍্য ছবিগুলির মতোই রাধেও ভরপুর অ্যাকশন দৃশ‍্যে।

    কিন্তু একই রকম ভাবে নেটিজেনদের বক্তব‍্য, সলমনের অন‍্য ছবিগুলির মতোই রাধেও যুক্তি তর্কের বিপরীত দিকে হাঁটে। এর আগে ‘রেস থ্রি’তে যে বিতর্ক গুলি উঠেছিল রাধেকে নিয়েও ঠিক সেই অভিযোগ দর্শকদের। অ্যাকশন দৃশ‍্যে উত্তেজনা বাড়াতে গল্পের গরুকে গাছে তুলে দিয়েছে সল্লু ভাই-এর ছবির চিত্রনাট্য।

    ছবিতে সলমনের চরিত্র একজন পুলিস অফিসারের। মাদক ব‍্যবসায়ীদের রমরমা থেকে মুম্বইকে রক্ষা করবেন তিনি। কিন্তু বাস্তবে দেখা যায় পুলিস অফিসারের বদলে ‘আয়রনম‍্যান’ হয়ে উঠেছেন সলমন। খলনায়ক রণদীপ হুডা ওরফে রানা তাঁকে লোহার রড দিয়ে মারলে সলমনের গায়ে লেগে লোহাতে লোহার বাড়ি মারার মতো আওয়াজ হয়। আক্ষরিক অর্থেই সলমন যেন বলিউডের ‘লৌহমানব’ হয়ে উঠেছেন ছবিতে।

    সোশ‍্যাল মিডিয়ায় ইতিমধ‍্যেই ট্রোল শুরু হয়ে গিয়েছে রাধে নিয়ে। নেটজনতার বক্তব‍্য, রাধে দেখতে বসার আগে যুক্তি তর্ক বিজ্ঞান সমস্ত মাথা থেকে বের করে রেখে বসতে হবে। কেউ কেউ তো রসিকতা করে বলছেন এ ছবিও যেন এক অতিমারী। কেউ বলছেন ছবি দেখে অক্সিজেন অভাব অনুভব করছেন। আবার কেউ মজা করে বলছেন, "কোমায় ছিলাম। এই ছবি দেখেই জ্ঞান ফিরেছিল আর টিভির সুইচ অফ করেছি।" IMDbতেও শোচনীয় রেটিং পেয়েছে এই ছবি। রেস থ্রি এর পর মাত্র ২.১ রেটিং পেয়েছে রাধে।

    Published by:Sanjukta Sarkar
    First published: