• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SALMAN KHAN REACTED HILARIOUSLY AS VICKY KAUSHAL PROPOSED KATRINA KAIF BEFORE HIM TC ARC

Vicky Kaushal and Katrina Kaif : তাঁর সামনেই ক্যাটরিনাকে প্রোপোজ ভিকির ! দেখে ভাইজানের এ কী অবস্থা!

গানের সুরে ক্যাটরিনাকে ভিকি বললেন “মুঝসে শাদি করোগি?”

সলমন খানের (Salman Khan) সামনে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) বিয়ের করার প্রস্তাব রাখছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। অভিনেতাকে গানের সুরে ক্যাটরিনাকে বলতে শোনা গিয়েছে “আমায় বিয়ে করবে তুমি?”।

  • Share this:

#মুম্বই: কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে! তেমনই পুরোনো ভিডিও আবার ভাইরাল হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটির বিষয়বস্তু হল সলমন খানের (Salman Khan) সামনে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) বিয়ের করার প্রস্তাব রাখছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। অভিনেতাকে গানের সুরে ক্যাটরিনাকে বলতে শোনা গিয়েছে “আমায় বিয়ে করবে তুমি?”।

ভিডিও ক্লিপটিতে প্রথমেই শোনা গিয়েছে, ভিকি ক্যাটরিনাকে জিজ্ঞাসা করছেন “আপনি কোনও ভাল ভিকি কৌশলকে খুঁজে বিয়ে কেন করে নিচ্ছেন না?” এই কথা শুনেই অভিনেত্রী হেসে লুটোপুটি খেয়েছেন।

ভিকি তার পর বলেছেন, “বিয়ের মরসুম চলছে, তাই আমি ভাবলাম আপনারও হয় তো বিয়ে করতে ইচ্ছে হচ্ছে, তাই কোনও রাখঢাক না করেই জিজ্ঞেস করে নিলাম।” সঙ্গে সঙ্গে ক্যাটরিনার প্রতিক্রিয়া ছিল "কী?"। এর পরেই গানের সুরে ক্যাটরিনাকে ভিকি বললেন “মুঝসে শাদি করোগি?”

আর এই পুরো ঘটনা দর্শকের আসনে বসে দেখছিলেন বলিউডের ভাইজান, সলমন খান। এই সব দেখে তিনি বেশ আনন্দ উপভোগ করছিলেন তা বোঝা গিয়েছে। তবে ভিকি-ক্যাটরিনার বিয়ের কথা উঠতেই সলমনের প্রতিক্রিয়া নজর কেড়েছে। পাশে বসে থাকে বোন অর্পিতা খানের (Arpita Khan) কাঁধে মাথা নিচু করে শুয়ে পড়ার ভান করেছিলেন।

টিনসেল টাউনে এখন জোর গুঞ্জন চলছে ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে। শোনা গিয়েছে দুই তারকাই একে অপরকে ডেট করছেন, দেখা করছেন। তবে তাঁরা দু'জনেই নিজেদের ভেতরের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। গত মাসে অভিনেতা হর্ষবর্ধন কাপুর (Harsh Varrdhan Kapoor) একটি সাক্ষাৎকারে নিশ্চিত করে বলেছিলেন ভিকি এবং ক্যাটরিনা সম্পর্কে রয়েছেন।

ভিকির ঝুলিতে এখন রয়েছে উধম সিং (Udham Singh), দ্য ইমমর্টাল অশ্বত্থামা (The Immortal Ashwatthama), তখত (Takht) এবং সাম বাহাদুর (Sam Bahadur) সহ বেশ কয়েকটি ছবি। ক্যাটরিনা সম্প্রতি শ্রীরাম রাঘবনের (Sriram Raghavan) আগামী ছবিতে কাজ করছেন। যার নাম এখনও ঠিক হয়নি। টাইগার ৩ (Tiger 3) শুটিং শেষ করার পর নতুন ছবিতে কাজ শুরু করবেন ক্যাটরিনা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে সূর্যবংশী (Sooryavanshi) এবং ফোন ভূত (Phone Bhoot)।

Published by:Arpita Roy Chowdhury
First published: