Home /News /entertainment /
Salman Panvel Farmhouse: সলমনের ফার্মহাউজে পোঁতা রয়েছে অভিনেতাদের দেহ! চাঞ্চল্যকর অভিযোগ প্রতিবেশীর

Salman Panvel Farmhouse: সলমনের ফার্মহাউজে পোঁতা রয়েছে অভিনেতাদের দেহ! চাঞ্চল্যকর অভিযোগ প্রতিবেশীর

পানভেল ফার্মহাউসে “চলচ্চিত্র তারকাদের মৃতদেহ কবর দেওয়া হয়েছে,” মুম্বাইয়ের একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাত্কারের এমন অদ্ভুত অভিযোগ তুলেছেন প্রতিবেশী কেতন কক্কড়।

  • Share this:

    #মুম্বই: বলিউড অভিনেতা সলমন খানের (Salman Khan) পানভেলের ফার্মহাউজে (Salman Panvel Farmhouse) নাকি পোঁতা রয়েছে বহু চলচ্চিত্রাভিনেতার দেহ! সম্প্রতি এক বিস্ফোরক সাক্ষাৎকারে এমনই অভিযোগ করেছেন সলমান খানের প্রতিবেশী! সলমন সম্প্রতি পানভেলে তাঁর ফার্মহাউজ লাগোয়া একটি জমির মালিক কেতন কক্কড়ের বিরুদ্ধে মানহানির মামলাও দায়ের করেছেন। পানভেল ফার্মহাউসে “চলচ্চিত্র তারকাদের মৃতদেহ কবর দেওয়া হয়েছে,” মুম্বইয়ের একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে এমন অদ্ভুত অভিযোগ তুলেছেন প্রতিবেশী কেতন কক্কড়।

    আরও পড়ুন- করিনা থেকে জাহ্নবী; মায়েদের পোশাকে বিনোদন মহল কাঁপিয়েছেন এই তারকারা

    বৃহস্পতিবার এই মামলার শেষ শুনানির সময় সলমনের আইনজীবী প্রদীপ গান্ধি (Salman’s lawyer Pradeep Gandhi) আদালতের সামনে কেতন কক্কড়ের (Ketan Kakkad) সাক্ষাৎকারের উল্লেখযোগ্য অংশ পড়ে শোনান বলে সূত্রের খবর। প্রদীপ জানান, কেতন অকারনে অভিনেতার ধর্মীয় পরিচয়কে জমির বিবাদে টেনে এনে তাঁর বিরুদ্ধে শিশু পাচারের অভিযোগ তুলেছেন। এমনকী কেতন আরও অভিযোগ করেছেন, বহু চলচ্চিত্র তারকাদের মৃতদেহ নাকি সলমনের খামারবাড়িতে মাটি চাপা দেওয়া হয়েছে।

    আরও পড়ুন- সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, খবর দিলেন মধ্যরাতের পোস্টে

    এই অভিযোগের জবাবে সলমন তাঁর আইনজীবীর মাধ্যমে জানিয়েছেন, “সঠিক প্রমাণ ছাড়াই এই সব অভিযোগ আসলে অভিযোগকারীর কল্পনামাত্র। সম্পত্তির বিবাদে কেন আমার ব্যক্তিগত সুনাম ক্ষুণ্ণ করার চেষ্টা করছেন? ধর্মকে টানছেন কেন? আমার মা একজন হিন্দু, আমার বাবা একজন মুসলিম এবং আমার ভাইয়েরা হিন্দুদের বিয়ে করেছে। আমরা সব উৎসব পালন করি।”

    অন্যদিকে, সলমনের অভিযোগে আরও দু'জনের নাম রয়েছে, যাঁরা ওই বিতর্কিত সাক্ষাৎকারের অংশ ছিলেন। এমনকী মামলায় গুগল, ইউটিউব, ফেসবুক এবং টুইটারের নামও উঠে এসেছে, কারণ সলমন চান সাক্ষাৎকারটি সমস্ত সোশ্যাল মিডিয়া থেকে সরানো হোক।

    আদালত সলমনের আইনজীবীদের অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞার অনুরোধ প্রত্যাখ্যান করেছে যাতে সলমন সম্পর্কে অন্য কোনও বিরূপ মন্তব্য করা থেকে কক্কড়কে নিষেধ করা হচ্ছিল। অন্যদিকে কক্কড়ের আইনজীবীরা তাঁদের মক্কেলের উত্তর দাখিলের জন্য পর্যাপ্ত সময় চেয়ে আর্জি জানিয়েছেন।

    সলমনের এই মামলায় দাবি করা হয়েছে, কক্কড় সলমনের পানভেল ফার্মহাউসের পাশে একটি জমি কেনার চেষ্টা করেছিলেন কিন্তু কর্তৃপক্ষ এটিকে অবৈধ মনে করে তা বাতিল করে দেয়। কক্কড় সলমনের বিরুদ্ধে প্রভাব খাটিয়ে জমির লেনদেন বাতিল করার অভিযোগ তুলেছেন। সলমনের আইনজীবীরা অবশ্য বলছেন, “মিথ্যা, অপমানজনক এবং মানহানিকর” এসব বিবৃতি অভিনেতা এবং তাঁর পরিবারের প্রভূত ক্ষতি করছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Bollywood actor, Salman Khan

    পরবর্তী খবর