Home /News /entertainment /
Salman Khan-Kangana Ranaut: সলমন খানের নামে এত খারাপ কথা বলেও, ভাইজানের পার্টিতে কেন গেলেন কঙ্গনা? ভাইরাল ভিডিও

Salman Khan-Kangana Ranaut: সলমন খানের নামে এত খারাপ কথা বলেও, ভাইজানের পার্টিতে কেন গেলেন কঙ্গনা? ভাইরাল ভিডিও

Salman Khan-Kangana Ranaut: সলমন খান নাকি বলিউড মাফিয়া! নানা খারাপ কথা বলার পরেও, ফের নাক-কান কেটে ভাইজানের পার্টিতে গেলেন কঙ্গনা রানাওয়াত! ভাইরাল ভিডিওতে বাড়ছে সন্দেহ!

  • Share this:

    #মুম্বই:  গতকাল ছিল খুশির ইদ। এই দিন শুধু সাধারণ মানুষ নন, আনন্দে মাতেন বলিউডের সেলেবরাও। টলিউডেও চলে ইদের উৎসব। গতকাল নুসরত থেকে শুরু করে অনেক টলি তারকাই ইদের শুভেচ্ছা জানিয়েছেন। দু'বছর করোনার জন্য ইদের দিন দেখা দেননি বি টাউনের বাদশা শাহরুখ খান। গতকাল দু'বছর পর প্রথমবার কিং খানকে দেখা গিয়েছে বাড়ির ছাদে এসে দাঁড়াতে। 'মন্নত'-এর সামনে জড়ো হওয়া হাজার হাজার ভক্তের সঙ্গে ছবি তুলেছেন। সেই ছবি পোস্ট কিং খানও শুভেচ্ছা জানিয়েছেন। সলমন খানকেও ভক্তদের সামনে এসে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে।

    প্রতি বছরের মতো এই ইদেও সলমন খান একটি বড় পার্টি রেখেছিলেন বোন অর্পিতার বাড়িতে। সেই পার্টিতে কে না এসেছেন। দীপিকা পাড়ুকোন, রণবীর সিং থেকে শুরু করে জ্যাকলিন, শেহনাজ, দিয়া মির্জা, করিশ্মা কাপুর-সহ প্রায় গোটা বলিউড হাজির ছিল এই পার্টিতে। আমন্ত্রণ জানানো হয়েছিল কঙ্গনা রানাওয়াতকেও। কিন্তু সলমনের পার্টিতে কি আসবেন কঙ্গনা?

    কারণ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা বহুবার তিন খানকে উদ্দেশ্য করে নানা কথা বলেছেন। বিশেষ করে সলমন খানকে তাক করেছেন অনেক বার। এমনকি বলিউড মাফিয়া বলতেও ভয় পাননি তিনি। যদিও সে-সব মন্তব্যে কখনও কিছু বলেননি সলমন খান। কোনও মন্তব্য ভাইজানের তরফ থেকে আসেনি।

    আরও পড়ুন: সলমন খানকে একের পর এক চুমুতে ভরালেন শেহনাজ গিল ! ইদের ভিডিও ভাইরাল

    তবে ইদের দিন অবাক করলেন কঙ্গনা। এত কিছু বলার পরেও সলমনের রাখা পার্টিতে চলে এলেন তিনি। সিলভার ও সাদা মিলিয়ে পোশাক পরেছেন কঙ্গনা। একেবারে পার্টির সাজ। সঙ্গে বাউন্সার নিয়ে চলে এলেন পার্টিতে। এই ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে সমালোচনা। নেটিজেনরা লছেন, "এ আবার কেমন, এই তো এত খারাপ কথা বললেন, ভাইজানের নামে! আবার তাঁর পার্টিতেই চলে এলেন।" কঙ্গনার এই ভিডিও দেখে বহু মানুষ আস্থা হারিয়েছেন নায়িকার থেকে। অনেকেই বলছেন, তার মানে কঙ্গনা না ভেবেই যা খুশি বলে দেন। না হলে সলমনের পার্টিতে এলেন কী করে তিনি! নেটিজেনদের প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kangana Ranaut, Salman Khan

    পরবর্তী খবর