Home /News /entertainment /
Salman Khan: ৩টি ভিন্ন সত্তা নিয়ে ১০ নায়িকার সঙ্গে প্রেম সলমনের! গুঞ্জন বলিপাড়ায়, ব্যাপার কী

Salman Khan: ৩টি ভিন্ন সত্তা নিয়ে ১০ নায়িকার সঙ্গে প্রেম সলমনের! গুঞ্জন বলিপাড়ায়, ব্যাপার কী

Salman Khan: জমে উঠেছে রসায়ন! প্রেম করছেন বলিউডের 'ভাইজান'? বলিপাড়ায় গুঞ্জন, তিনটি ভিন্ন সত্তায় মাঠে নেমেছেন সলমন।

  • Share this:

    #মুম্বই: ১০ জন নায়িকা। আর তিন জন সলমন খান। জমে উঠেছে রসায়ন! প্রেম করছেন বলিউডের 'ভাইজান'? বলিপাড়ায় গুঞ্জন, তিনটি ভিন্ন সত্তায় মাঠে নেমেছেন সলমন। যদিও বাস্তবে নয়। পর্দায়। ২০০৫ সালের সুপারহিট ছবি 'নো এন্ট্রি' সিক্যুয়েল বানানো হচ্ছে বলে কথা! শিরোনাম, 'নো এন্ট্রি মে এন্ট্রি'। কানাঘুষো শুরু হয়ে গিয়েছে বাণিজ্য নগরীতে। শোনা যাচ্ছে, ছবির কাস্টিং হয়ে গিয়েছে। শ্যুটিংও শুরু হবে তাড়াতাড়ি।

    আরও পড়ুন: কফি উইথ করণ-এ আসবেন না রণবীর! সুশান্তের মৃত্যু বিতর্কের জেরেই কি সাবধানী তারকারা?

    এই ছবিতে নাকি ট্রিপল রোলে দেখা দেবেন সলমন। সঙ্গে থাকবেন ১০ জন বলি নায়িকা। যদিও আগের ছবিতে যেমন বিপাশা বসু, লারা দত্ত, সেলিনা জেটলি, এষা দেওল অভিনয় করেছিলেন, তাঁদের এই ছবিতে দেখা যাবে না। থাকবেন নতুনরা। যদিও পুরুষদের মধ্যে পার্থক্য নেই। আগের ছবির মতোই থাকবেন অনিল কপূর, ফারদিন খান। মজার বিষয়, এই তিন নায়কই ট্রিপল রোলে অভিনয় করবেন। প্রত্যেকের বিপরীতে ভিন্ন ভিন্ন নায়িকা। তাই ধারণা করা হচ্ছে, ১০ অথবা ৯ জন নায়িকা অভিনয় করবেন সিক্যুয়েলে।

    আরও পড়ুন: খোলা বুক-পিঠ! মালাইকার হট অবতারে পাগল হলেন করিনা কাপুর খান! নায়িকাদের কাণ্ড ভাইরাল!

    যদিও এই ছবির খবরে নির্মাতা বা অভিনেতাদের তরফে কোনও শিলমোহর পড়েনি। কিন্তু সূত্রের খবর, ছবির পরিচালক আনীজ বাজমি বলেছেন, ''এই বছরের শেষে ছবিটি ফ্লোরে যাবে। সম্প্রতি সলমন খানের সঙ্গে আমার দেখা হয়েছে। জানতে পারলাম, তিনি অনিল কপূরকে জিজ্ঞাসা করেছেন, এই বছর ডিসেম্বর বা পরের বছর জানুয়ারি মাসের মধ্যে শ্যুটিং শুরু করতে পারবেন কিনা। তাঁরা ছবিটি নিয়ে খুব বিস্তারিত ভাবে আলোচনা করছেন। আমার চিত্রনাট্য ওঁর ভাল লেগেছে। আবার করে পড়ে শোনানোর জন্য অনুরোধ করেছেন। এ বারে দেখা যাক, কবে কাজ শুরু হয়।''

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর