দিশাকে ঠোঁটঠাসা চুমু খেলেন সলমন খান ! ৩২ বছরের কেরিয়ারে এই প্রথম, ভাইরাল ভিডিও

দিশাকে ঠোঁটঠাসা চুমু খেলেন সলমন খান ! ৩২ বছরের কেরিয়ারে এই প্রথম, ভাইরাল ভিডিও

salman khan and Disha patani

Salman Khan: ঠিক বিশ্বাস করা যাচ্ছে না যে নিজের 'নো কিস' প্রতিজ্ঞা ৩২ বছরের কেরিয়ারে অবশেষে ভেঙেছেন সলমন খান (Salman Khan)!

  • Share this:

#মুম্বই: ছবির ট্রেলারে টাইটেল ট্র্যাকে তো শোনা যাচ্ছেই- রাধে রাধে! তবে ট্রেলার দেখার পরে ভক্তদেরও চোখ উঠেছে কপালে! ঠিক বিশ্বাস করা যাচ্ছে না যে নিজের 'নো কিস' প্রতিজ্ঞা ৩২ বছরের কেরিয়ারে অবশেষে ভেঙেছেন সলমন খান (Salman Khan)!

বলিউডের ছবিতে শারীরিক অন্তরঙ্গতার দৃশ্য এখন আর নতুন কিছু নয়। অন-স্ক্রিন চুম্বনের দিক থেকে নজির গড়েছেন অনেক তারকাই! তবে বলিউডের তিন খানের এই ব্যাপারে সামান্য হলেও ছুঁৎমার্গ ছিল। তাঁদের প্রায়ই জোর গলায় বলতে শোনা যেত যে ভালোবাসার দৃশ্যে চুম্বন দেখানো বিদেশি সংস্কৃতির সঙ্গেই একমাত্র খাপ খায়, ভারতীয় ছবিতে তার প্রয়োজন নেই। যদিও শাহরুখ খান অনেক বছর হয়ে গেল এই ছুঁৎমার্গ কাটিয়েছেন, ২০১২ সালে মুক্তি পাওয়া জব তক হ্যায় জান (Jab Tak Hai Jaan) ছবিতে চুম্বন করেছন ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। আমির খানের প্রতিজ্ঞা ভাঙার নজির আরও পুরনো, সেই ১৯৯৬ সালেই বলিউডের রুপোলি পর্দায় আগুন ঝরিয়েছিল রাজা হিন্দুস্তানি (Raja Hindustani) ছবিতে বৃষ্টির মধ্যে গাছের তলায় করিশমা কাপুরকে (Karisma Kapoor) চুম্বন করার দৃশ্য!

<

তবে সলমন এই ২০২১ সাল পর্যন্ত প্রতিজ্ঞা রক্ষা করেছিলেন! প্রভু দেবার (Prabhu Deva) রাধে ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই (Radhe Your Most Wanted Bhai) ছবির সূত্রে সেই প্রতিজ্ঞা আপাতত ভেঙে খান খান! সদ্য মুক্তি পাওয়া ছবির ট্রেলারে মাত্র এক সেকেন্ডে জন্য তাঁকে দিশা পটানিকে (Disha Patani) চুম্বন করতে দেখা গিয়েছে। আর তাতেই রীতিমতো অবাক হয়েছেন ভক্তেরা। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা- আবছায়ায় মেশা ওই দৃশ্যে সত্যিই সলমনের উপস্থিতি ছিল তো? ছবির ট্রেলার বাঁধা গতের হলেও এই চুম্বনের দৃশ্য যে অপ্রত্যাশিত, সেটা সবাই স্বীকার করছেন একবাক্যে!

বলিউড বিশেষজ্ঞরা বলছেন যে ছবিতে এই অন্তরঙ্গ দৃশ্য বেশ ভেবে-চিন্তেই রাখা হয়েছে! ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সলমনের দুই ছবি ভারত (Bharat) আর দাবাং ৩ (Dabangg 3)। দু'টো ছবির কোনওটাই দর্শকদের তেমন মন ভরাতে পারেনি। ফলে এবারের ছবি যাতে দর্শক টানতে পারে, তার জন্য বিশেষ কিছুর প্রয়োজন ছিল। এমন কিছু যা সলমনকে এর আগে রুপোলি পর্দায় করতে দেখা যায়নি। সেই দিক থেকে চুম্বন দৃশ্যের চেয়ে সেরা আর কিছু হতে পারত না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা!

Published by:Piya Banerjee
First published: