নতুন বউকে ভালোবাসা জানালেন সলমন খান ! জয়পুরে জমজমাট বিয়ের আসর !

photo source collected

জয়পুরে জম-জমাট বিয়ের আসর। নতুন বউকে দেখতে সেলেবদের জমায়েত। শুভেচ্ছায় ভরালেন সলমন খান।

  • Share this:

    #মুম্বই: সলমন খান (salman khan)। বলিউডের বেতাজ বাদশা শুধু নয়, তিনি সকলের ভাইজান। গোটা দেশ জুড়ে সল্লুর ভক্তদের সমাগম। যখন তাঁর যে ছবি মুক্তি পায়, তা মুহূর্তে হিট করে দেন ভক্তরা। এমনটাই জাদু দাবাং ভাইজানের। আর সলমন কোথাও উপস্থিত থাকা মানে সে জায়গার মান-শান বেড়ে যায় মুহূর্তে। তবে কাছের মানুষ ছাড়া তেমন কোনও বলি পার্টিতে থাকেন না সলমন খান। আর বিয়ে বাড়িতে যেতে তাঁকে খুব কম দেখা যায়। পরিবারের কেউ না হলে তাঁকে খুব একটা যেতে দেখা যায় না। কিন্তু বলিটাউনের এক ফ্যাশন ব্লগার হন্না খানের ক্ষেত্রে বিষয়টা পুরো বদলে গেল।

    হন্নার ফ্যাশন সেন্সের দিবানা বলিউড। ব্লগার হিসেবে পেয়েছেন পরিচিতি। হন্না এখন ব্যস্ত নিজের বিয়ে নিয়ে। জয়পুরে হচ্ছে তাঁর বিয়ে। সেখানে তাঁর অনেক সেলেব বন্ধুরাই এসেছেন। তামান্না ভাটিয়াও গিয়েছেন তাঁর প্রিয় বন্ধুর বিয়েতে। সেখানেই দেখা গেল সলমন খানকে।

    হন্নাকে বেশ পছন্দ করেন সলমন খান। তাই কথা দিয়েছিলেন যাবেন বিয়েতে। কিন্তু সময় মতো জয়পুর যেতে পারেননি ভাইজান। তাই ভরসা সেই ভিডিও কল। ভিডিও কল করে হন্নাকে শুভেচ্ছা জানালেন সলমন খান। এই দিন হন্না যে গাউনটি পরেছিলেন তাঁর দাম শুনলে চোখ কপালে উঠবে। দাম ৭০ লক্ষ টাকা। অফ হোয়াইট গাউনে সেজেছেন তিনি। তাঁর ছবি তোলার জন্য সকলেই ব্যস্ত হয়ে পড়েন। আর ঠিক সে সময় ফোন আসে ভাইজানের। সব ছেড়ে ভাইজানের শুভেচ্ছা পেয়ে আনন্দে মেতে ওঠেন হন্না। তিনি সলমনকে বলেন, আমি চেয়েছিলাম তুমি আসবে। তবে ভিডিওকলে আমাকে শুভেচ্ছা জানিয়েছ, আমি এতেই খুশি। ওদিকে সলমন কথা দিয়েছেন তিনি খুব শীঘ্রই দেখা করবেন নব দম্পতির সঙ্গে।

    Published by:Piya Banerjee
    First published: