বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বডিগার্ডের বার্থ ডে সেলিব্রেশন সলমন খানের, তবে মুখে তুললেন না কেক!

বডিগার্ডের বার্থ ডে সেলিব্রেশন সলমন খানের, তবে মুখে তুললেন না কেক!

শ্যুটিংয়ের সেটে বডিগার্ডের (Bodyguard) জন্মদিন পালন করলেন বলিউডের (Bollywood) দাবাং ম্যান সলমন খান (Salman Khan)।

  • Share this:

#মুম্বই: শ্যুটিংয়ের সেটে বডিগার্ডের (Bodyguard) জন্মদিন পালন করলেন বলিউডের (Bollywood) দাবাং ম্যান সলমন খান (Salman Khan)। কিন্তু কেক (Cake) মুখে তুললেন না। কারণটা খুব একটা অদ্ভুত নয়। আসলে নিজের ডায়েট কন্ট্রোল (Diet Control) করতে গিয়েই এই কাজ করেছেন তিনি। কিন্তু তা বলে নিজের বডিগার্ডদের কষ্ট দেওয়া যায় না। তাই ঝুঁকে রীতিমতো কেক খাওয়ার অভিনয় করেছেন। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অন্তিম (Antim) সিনেমার শ্যুটিংয়ের জন্য ফিল্মসিটিতে রয়েছেন সলমন। আর সেখানেই বডিগার্ড জগ্গি অর্থাৎ জগরাজ ঘুমনের (Jagraj Ghooman) জন্মদিন পালন করেন। বার্থ ডে সেলিব্রেশনের ভিডিওয় দেখা যাচ্ছে, বডিগার্ডের জন্মদিন পালন করছেন ভাইজান। পরে কেক কাটা চলছে। কেক কাটার পর বার্থ ডে বয় জগ্গি সলমনের দিকে কেকের প্রথম টুকরোটি এগিয়ে দেন। কেক খাওয়ার ভঙ্গিতে সলমন ঝোঁকেন। কেক খাওয়ার ভঙ্গি করেন, তবে আসলে কেক খাননি। যা দেখে তড়িঘড়ি হাসতে শুরু করে দেন বাকিরা। আসলে এটাই স্টাফেদের জন্য ভাইজানের ভালোবাসা। ডায়েটে থাকার জন্য কেক খেতে পারেননি তিনি। তা বলে বডিগার্ডের মনে দুঃখ দেবেন কী করে? তাই এই কেক খাওয়ার অভিনয়! সলমনের নিখাদ ভালোবাসাকে স্বাগত জানিয়েছেন তাঁর স্টাফরাও। সম্প্রতি Instagram-এ শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখন ট্রেন্ডও করছে এই ভিডিও।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

বর্তমানে বেশ কয়েকটি প্রোজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউডের দাবাং খান। এখন বিগ বস ১৪ (Bigg Boss 14)-এর উইকেন্ড এপিসোডের জন্য শ্যুটিং করছেন। বলা বাহুল্য, সম্প্রতি সলমনের অন্তিম (Antim) সিনেমার লুকও সামনে এসেছে। ইতিমধ্যেই ফ্যানেদের প্রশংসা পেয়েছে সলমন খানের এই শিখ লুক। সব ঠিক থাকলে পরের বছর প্রথমের দিকে মুক্তি পেতে পারে ছবিটি। শোনা যাচ্ছে, ২০১৮ সালের মহেশ মঞ্জরেকর পরিচালিত মুলসি প্যাটার্ন (Mulshi Pattern) থেকে অনুপ্রাণিত সিনেমাটি। সিনেমায় লিড রোলে দেখা যাবে আয়ুষ শর্মাকে (Aayush Sharma)।  গ্যাংস্টার আয়ুষ শর্মার বিরুদ্ধে শিখ পুলিশ অফিসার সলমনের দ্বন্দ্ব ঘিরেই আবর্তিত সিনেমার প্লট।

প্রসঙ্গত, শীঘ্রই রাধের শ্যুটিং শুরু হতে চলেছে। প্রভু দেবা (Prabhu Deva) পরিচালিত রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে সলমন খানকে (Salman Khan)।  সলমন ছাড়াও দেখা যাবে দিশা পাটানি (Disha Patani), জ্যাকি শ্রফ (Jackie Shroff) ও রণদীপ হুডাকে (Randeep Hooda)।  প্রযোজনা সংস্থা সূত্রে খবর, সব ঠিক থাকলে ২০২১ সালের ইদে (Eid 2021) মুক্তি পেতে পারে রাধে। তবে রাধে ছাড়াও কিক ২ (Kick 2) সিনেমাতেও দেখা যাবে সলমনকে। পরের বছর থেকে যার শ্যুটিং শুরু হতে পারে।

Published by: Akash Misra
First published: December 14, 2020, 1:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर