Home /News /entertainment /

Salman Khan birthday: ক্যাটরিনা, ঐশ্বর্য, সঙ্গীতা নয়! এই অভিনেত্রীর প্রেমে 'পাগল' ছিলেন সলমন

Salman Khan birthday: ক্যাটরিনা, ঐশ্বর্য, সঙ্গীতা নয়! এই অভিনেত্রীর প্রেমে 'পাগল' ছিলেন সলমন

ক্যাটরিনা ঐশ্বর্য সঙ্গীতা নয়! এই অভিনেত্রীর প্রেমে 'পাগল' ছিলেন সলমন

ক্যাটরিনা ঐশ্বর্য সঙ্গীতা নয়! এই অভিনেত্রীর প্রেমে 'পাগল' ছিলেন সলমন

Salman Khan birthday: সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্কের কথা বারবার উঠে এসেছে। কিন্তু এই তিন নায়িকা নয়। সলমন এখনও একা থেকে গিয়েছেন অন্য একজন অভিনেত্রীর জন্য।

  • Share this:

    #মুম্বই: আজ বলিউড সুপারস্টার সলমন খানের জন্মদিন (Salman Khan birthday)। ৫৬ বছরে পা রাখলেন অভিনেতা। প্রতি বছরের মতোই এ বছরও জন্মদিন পালন হচ্ছে পানভেলের ফার্ম হাউসে। বলিউডে বারবার সলমন তার সম্পর্কের জন্য খবরের শিরোনামে উঠে এসেছেন। একাধিক অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে। কিন্তু এখনও পর্যন্ত অবিবাহিতই থেকে গিয়েছেন অভিনেতা। অভিনেত্রী সংগীতা বিজলানি, ঐশ্বর্য রাই এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্কের কথা বারবার উঠে এসেছে। কিন্তু এই তিন নায়িকা নয়। সলমন এখনো একা থেকে গিয়েছেন অন্য একজন অভিনেত্রীর জন্য।

    কে সেই অভিনেত্রী? বর্ষিয়ান অভিনেত্রী রেখার জন্যই নাকি এখনও তার রিলেশনশিপ স্টেটাস সিঙ্গল। কয়েক বছর আগে বিগ বসে নিজের ছবি প্রচার করতে এসেছিলেন রেখা। তখনই সলমন বলেছিলেন, কিশোর বয়সে তিনি রেখার বড় ভক্ত ছিলেন। সেই সময় রেখা সলমন খানের (Salman Khan birthday) প্রতিবেশী ছিলেন। ভোরবেলা মর্নিং ওয়াকে যেতেন রেখা। তাঁকে শুধু মাত্র এক ঝলক দেখার জন্য ভোর ৫.৩০টায় রোজ ঘুম থেকে উঠে পড়তেন সল্লু ভাই।

    আরও পড়ুন - হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ! সানি লিওনকে গ্রেফতারের দাবি ট্রেন্ডিং টুইটারে

    রেখা যোগব্যায়াম শেখাতেন। তাঁর ক্লাসে ভর্তি হয়েছিলেন সলমন। সুপারস্টার বলছেন, "সেই সময় যোগব্যায়ামের সঙ্গে আমার কোনো যোগাযোগ ছিল না। কিন্তু সেখানে যোগব্যায়াম শেখাতেন রেখা জি। আমি ও আমার বন্ধুরা সেখানে পৌঁছে যেতাম।

    আরও পড়ুন - কানের কাছে শুধু গুণগুণ করতেন! সলমনকে দূরে থাকতে বলেছিলেন ভাগ্যশ্রী

    প্রসঙ্গত জন্মদিনে সলমনকে শুভেচ্ছা ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা (Salman Khan birthday)। গতকাল এই ফার্ম হাউসে সাপের কামড় খেয়ে ছিলেন অভিনেতা। এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তাঁর ভক্তরা। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিন্তু এই মুহূর্তে তিনি ভালো আছেন বলে জানিয়েছেন। আর তাই আজ ফার্ম হাউসে হইহই করে জন্মদিন পালন করা হবে সলমন খানের।

    প্রসঙ্গত, কাজের দিক থেকে সলমন এখন টাইগার থ্রি নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া শাহরুখ খানের পাঠান-এও তাঁকে দেখা যাবে। এরই সঙ্গে বিগবস ১৫ নিয়েও ব্যস্ত সলমন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Rekha, Salman Khan

    পরবর্তী খবর