Home /News /entertainment /
Salman Khan: আইনি মামলায় জড়ালেন সলমন খান ! কোর্টের সমন ভাইজানের নামে !

Salman Khan: আইনি মামলায় জড়ালেন সলমন খান ! কোর্টের সমন ভাইজানের নামে !

Photo Source Collected

Photo Source Collected

Salman Khan: ফের একবার আইনি মামলায় নাম জড়ালো সলমন খানের! জানুন বিস্তারিত

  • Share this:

    #মুম্বই:  ফের আইনি মামলায় জড়ালেন সলমন খান (Salman Khan)। বাড়িতে এল কোর্টের সমন। এবার ভাইজানের বিরুদ্ধে অভিযোগ করেছেন সাংবাদিক অশোক পাণ্ডে। ২০১৯-এ এই কেস করেন তিনি। ৫ এপ্রিল অন্ধেরি কোর্টে হাজিরা দিতে হবে ভাইজানকে।

    সংবাদ সংস্থা এএনআই-এর সূত্র অনুসারে ৫ এপ্রিল কোর্টে ডাকা হয়েছে সলমন খানকে(Salman Khan)। জানা গিয়েছে ২০১৯ সালে সাংবাদিকের সঙ্গে খারাপ ব্যবহার করার জন্যই এই কেস করা হয়। আইপিসি সেকশনের আওতায় ৫০৪ ও ৫০৬ ধারায় অভিযুক্ত করা হয় সলমন খানকে। যদিও এ বিষয়ে সলমন খান এখনও কিছু জানাননি।

    এমনিতে সলমনের(Salman Khan) মেজাজ সকলের জানা। মাঝে মধ্যেই তাঁকে রেগে যেতে দেখা যায়। রেগে গিয়ে সাংবাদিকদের ধাক্কা মারার মতো ঘটনাও সামনে এসেছে অনেক বার। এমনকি সলমন বারণ করার পরেও যখন তাঁর সঙ্গে সেলফি তুলতে আসেন ভক্তরা, তাঁদের সঙ্গেও খারাপ ব্যবহার করে ফেলেন তিনি। এমনকি হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দিতেও দেখা গেছে তাঁকে। মাঝে মধ্যেই নিজের মেজাজ হারিয়ে ফেলেন সল্লু।

    শুধু সাধারণ মানুষের সঙ্গে নয়। সেলেবদের সঙ্গেও মারপিট করে ফেলেন তিনি(Salman Khan)। ক্যাটরিনার জন্মদিনে শাহরুখ খানের সঙ্গে প্রায় মারপিট করে ফেলেছিলেন তিনি। দীর্ঘ সময় কথা বন্ধ ছিল সলমন ও শাহরুখের। যদিও সে সব ভুল বোঝাবুঝি তাঁরা মিটিয়ে নিয়েছেন। এর আগেও হরিণ মামলা, এবং রাতের অন্ধকারে বেপরোয়া গাড়ি চালানোর জন্য দীর্ঘ সময় কোর্টের চত্ত্বরে ঘুরতে হয় সলমন খানকে।

    আরও পড়ুন: পাশে নতুন বউ! বিয়ের আসরেই বউয়ের বান্ধবীর ঠোঁটে চুমু খেয়ে বসল বর! ভাইরাল ভিডিও

    ফের একবার তাঁকে(Salman Khan) দিতে হবে কোর্টে হাজিরা। যদিও এবারের মামলা এবং বিষয় একেবারেই অন্য। এখনও সলমন খানের তরফ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর