বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

সব বিবাদ দূরে রেখে মোদির জন্মদিনে এক সুরে কথা বললেন কঙ্গনা, সলমন, আমির, উর্মিলা !

সব বিবাদ দূরে রেখে মোদির জন্মদিনে এক সুরে কথা বললেন কঙ্গনা, সলমন, আমির, উর্মিলা !
photo source collected

আজ, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন।

  • Share this:

#মুম্বই: আজ, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন। ভারতের প্রধানমন্ত্রীকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানান বলিউডের তারকারা। আজ প্রধানমন্ত্রীর জন্মদিনে সব বিবাদ তুলে রেখে খানিকটা এক সুরেই কথা বলললেন বলিউডের কঙ্গনা, সনমন খানেরা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে বলিউডের একে অপরের গায়ে কাদা ছোঁড়াছুঁড়ি তীব্র আকার ধারণ করেছে। কঙ্গনা রানাওয়াত প্রথম থেকেই কথা বলেছিলেন। তিনি সামনে তুলে ধরেছেন বলিউডের নেপোটিজম। দোষারোপ করেছেন সলমন খান, করণ জোহর সহ আরও অনেককেই। সেই বিবাদ এত দূর পৌঁছায় যে এখন কঙ্গনার সঙ্গে বিবাদে জড়ান লাইমলাইট থেকে দূরে থাকা উর্মিলা মাতন্ডকরও। উর্মিলাকে সফটপর্নের নায়িকা বলে খানিকটা বিপাকে পড়েন কঙ্গনা।

তবে এসব কিছুর মাঝে আজ যখন নরেন্দ্র মোদির জন্মদিন তখন শুভেচ্ছা জানাতে ভুললেন না তাঁরা কেউই। সলমন খান নিজের ট্যুইটারে মোদিকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, "জন্মদিনের অনেক শুভেচ্ছা। আরও অনেক ভাল কিছু হতে চলেছে আমাদের সঙ্গে।" এই ট্যুইটে অনেকেই সলমনের প্রশংসা করে প্রধানমন্ত্রীকে জন্মদিনের উইশ করেন।

যে উর্মিলা মাতন্ডকরকে নিয়ে এত ঝগড়া চলছে তিনিও শুভেচ্ছা জানাতে ভুললেন না। লিখলেন, "প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।"

এর পরই ট্যুইট করেন বলি অভিনেত্রী রাকুল সিং, " শুভ জন্মদিন। স্যর আপনার ডেডিকেশন, সুস্থতা আমাকে প্রতিদিন উৎসাহিত করে। আজ আমি আপনার সুস্থতা ও র্দীর্ঘ জীবনের কামনা করি। আপনাকে ধন্যবাদ এভাবে দেশের হয়ে কাজ করার জন্য।"

আমির খানকে নিয়েও বিতর্ক তুঙ্গে উঠেছিল। 'লাল সিং চাড্ডা'র প্রোমোশনকে কেন্দ্র করেই হয়েছিল বিতর্ক। আজ আমির খানও প্রধানমন্ত্রীকে লিখলেন, " সম্মানীয় প্রধানমন্ত্রীকে আমার নমস্কার। জন্মদিনের শুভেচ্ছা। আপনার সুস্থ এবং আনন্দময় জীবনের কামনা করি।" ট্যুইট করলেন কঙ্গনা রানাওয়াতও। বলিউডের পাঙ্গা গার্ল তিনি। একটি ভিডিও পোস্ট করে তিনি শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদিকে। বললেন বেশ কিছু কথা।

আজ সকলেই নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এক সুরেই কথা বললেন। বলিউডের পরিস্থিতি এত সহজে ঠিক হওয়ার নয়।

Published by: Piya Banerjee
First published: September 17, 2020, 7:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर