সোশ্যাল মিডিয়ায় বন্ধুর বউকে পালিয়ে যাওয়ার প্রস্তাব দিলেন সলমন খান!

সোশ্যাল মিডিয়ায় বন্ধুর বউকে পালিয়ে যাওয়ার প্রস্তাব দিলেন সলমন খান!
সম্প্রতি এক ছোটবেলার বন্ধুকে বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে গিয়ে একটি ভিডিও পোস্ট করেন ভাইজান। ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। উঠে আসে তাঁর ছেলেবেলার অনেক কথা।

সম্প্রতি এক ছোটবেলার বন্ধুকে বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে গিয়ে একটি ভিডিও পোস্ট করেন ভাইজান। ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। উঠে আসে তাঁর ছেলেবেলার অনেক কথা।

  • Share this:

#মুম্বই: অন্য়ান্য বলিউডের তারকার মতো ঘণ্টায় ঘণ্টায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখা যায় না সলমন খান (Salman Khan)-এর। কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতি দিন কিছু না কিছু শেয়ার করেন তিনি। সম্প্রতি এক ছোটবেলার বন্ধুকে বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে গিয়ে একটি ভিডিও পোস্ট করেন ভাইজান। ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। উঠে আসে তাঁর ছেলেবেলার অনেক কথা।

এখনও তিনি সিঙ্গল, বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর। বিয়ের ব্যাপারে দু'গজ দূরেই থাকেন তিনি। কিন্তু তাঁর বন্ধু-বান্ধবদের বা সমবয়সী তারকাদের অনেকেই ঘোর সংসারী। এবার এমনই এক কাছের বন্ধুকে বিবাহ-বার্ষিকীর শুভেচ্ছা জানালেন তিনি।

নিজের Instagram প্রোফাইলে শেয়ার করলেন একটি ভিডিও-ও। যাতে দেখা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে গিয়ে বন্ধুকে শুভেচ্ছা জানাচ্ছেন তিনি। আলিঙ্গন করছেন তাঁকে। ভিডিওটির ক্যাপশনে অভিনেতা লেখেন, ছোটবেলার বন্ধু সাদিক। ছোটোবেলার বন্ধু মানে আমি তখন ছোট ছিলাম। ওরা বিয়ে করে ৩৩ বছর আগে। এর পর বন্ধুর স্ত্রী'র প্রশংসাও ক্যাপশনে করেন তিনি। লেখেন, রেহানাকে শ্রদ্ধা জানাই। কারণ এত বছর ধরে ও এই বিয়ে চালিয়ে যেতে সাহায্য করেছে। এর পরেই একটু মজার ছলে রেহানার উদ্দেশে সলমন লেখেন, এখনও সময় আছে, চাইলেই তুমি পালিয়ে আসতে পারো!


এই ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই প্রায় ৫৭ লক্ষ ভিউজ আসে। আট হাজারের কাছাকাছি মানুষ এতে কমেন্ট করে নিজের মতামত জানান। অনেকেই লেখেন, ভালো জোকস ক্র্যাক করলেন সলমন। অনেকে আবার লেখেন, দারুণ ভিডিও।

প্রসঙ্গত, সলমন বর্তমানে জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস সিজন ১৪-র (Bigg Boss 14) কাজ করছেন। বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, এর পর তিনি প্রভু দেবা (Prabhu Deva)-র রাধে: ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) সিনেমায় কাজ করবেন। তাঁর সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন জ্যাকি শ্রফ (Jackie Shroff) ও দিশা পটানি (Disha Patani)। দেখা যাবে রণদীপ হুডা (Randeep Hooda)-কেও। ২০১৭ সালের কোরিয়ান থ্রিলার দ্য আউটলজ (The Outlaws)-এর রিমেক এই সিনেমা।

এছাড়াও তিনি বর্তমানে অন্তিম: দা ফাইনাল ট্রু" (Antim: The Final Truth) সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। একজন শিখ পুলিশের ভূমিকায় কাজ করছেন তিনি। এই সিনেমায় তাঁর সঙ্গে দেখা যাবে আয়ুষ শর্মাকেও (Aayush Sharma)। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar)। এটি মরাঠি সিনেমা মুলশি প্যাটার্ন (Mulshi Pattern)-এর হিন্দি রিমেক।

Published by:Piya Banerjee
First published: