২৬ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে 'সাইনা' ! জানালেন পরিণীতি চোপড়া

২৬ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে 'সাইনা' ! জানালেন পরিণীতি চোপড়া

photo source twitter

আপাতত সাইনার চরিত্রে নায়িকা কতটা মন জয় করেন সকলের সেটাই দেখার।

  • Share this:

    #মুম্বই: পরিণীতি চোপড়া (prineeti chopra)। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তথকথিত নায়িকা সুলভ চরিত্রের থেকে একটু ভিন্নধর্মী কাজ পছন্দ করেন এই নায়িকা। পরিণীতিকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল প্রায় বছর দুয়েক আগে । না, এর জন্য প্যানডেমিক বা লকডাউনকে দায়ী করা যায় না । বরং নায়িকার খারাপ কেরিয়ার গ্রাফই রয়েছে এর মূলে । ২০১৯ সালে ‘জাবারিয়া জোড়ি’তে অভিনয় করেছিলেন পরিণীতি । বলাই বাহুল্য, সেই ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে । এরপর ‘ফ্রোজেন ২’-এর হিন্দি ভার্সনে অ্যানার গলায় ডাব করেছিলেন পরিণীতি । এর পর বেশ কিছুদিনের ব্রেক। ফের পর্দায় ফিরছেন তিনি। তাঁকে দেখা যাবে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে । এই ছবির ট্রেলারে সকলের নজর কেড়েছেন নায়িকা।

    অলিম্পিক পদক জয়ী দেশের প্রথম ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের (Saina Nehwal) বায়োপিকে অভিনয় করেছেন বলিউডের চেনা মুখ পরিণীতি চোপড়া (Parineeti Chopra)৷ আগামী ২৬ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সাইনা৷ যদিও প্রথমে বলা হয়েছিল এই ছবি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্মে। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই শুরুতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে শুধু ওটিটি নয় এবার প্রেক্ষগৃহেই আসতে চলেছে এই ছবি।

    আর সে কথা ট্যুইট করে জানালেন পরিণীতি নিজেই। তিনি ট্যুইটারে 'সাইনা'-র পোস্টার শেয়ার করেন। সেখানেই বিস্তারিত জানানো হয়েছে। এই পোস্টে পরিণিতি সাইনেকে ট্যাগও করেন। কোভিড পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে। আর সেই কারণেই এই সিদ্ধান্ত। আপাতত সাইনার চরিত্রে নায়িকা কতটা মন জয় করেন সকলের সেটাই দেখার।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর