ছেলে ইব্রাহিমের জন্মদিনেই করোনা টিকা নিলেন সইফ আলি খান !

ছেলে ইব্রাহিমের জন্মদিনেই করোনা টিকা নিলেন সইফ আলি খান !

কমল হাসান ও সতীশ শাহর পর সইফ প্রথম বলিউড তারকা যিনি এই ভ্যাকসিন নিলেন।

কমল হাসান ও সতীশ শাহর পর সইফ প্রথম বলিউড তারকা যিনি এই ভ্যাকসিন নিলেন।

  • Share this:

    #কলকাতা: সারা বিশ্ব জুড়ে চলছে কোভিড-আতঙ্ক। যদিও এখন ভ্যাকসিন এসে গিয়েছে। যার জন্য কিছুটা হলেও মানুষ চিন্তা মুক্ত। ইতিমধ্যেই আমাদের দেশে কোভিডের প্রথম পর্যায়ের টিকা দান চলছে। দেশের প্রধানমন্ত্রীও এই টিকা নিয়েছেন। এবং তিনি সকলকে টিকা নিতে আবেদন জানিয়েছেন। যদিও মানুষের মনে একটা ভয় কাজ করছে যে এই টিকা আদৌ কতটা কার্যকর হবে তা নিয়ে। ভ্যাকসিনের সাইড এফেক্ট নেই তো ? আর সেই ভয় কাটাতেই দেশের প্রধানমন্ত্রী সহ সেলেবরা এই টিকা নিয়ে, মানুষকে বার্তা দিতে চাইছেন। টিকা নিতে সকলকেই বলছেন। আজ সেই পথে হাঁটলেন সইফ আলি খান।

    আজ কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন সইফ আলি খান। কমল হাসান ও সতীশ শাহর পর সইফ প্রথম বলিউড তারকা যিনি এই ভ্যাকসিন নিলেন। আজ বেজ কালারের ট্রাউসার ও নীল টিশার্ট পরে তিনি বিএমসির কোভিড কেন্দ্রে গেলেন। হাসি মুখে নিলেন টিকা। এই ভিডিও ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়।

    প্রসঙ্গত, কয়েকদিন আগেই ফের এক সন্তানের বাবা হয়েছেন সইফ। তিন ছেলে ও এক মেয়ের বাবা সইফ। প্রথম স্ত্রী অমৃতা সিং ও তাঁর এক ছেলে ইব্রাহিম ও মেয়ে সারা আলি খান। এবং দ্বিতীয় স্ত্রী করিনা ও তাঁর দুই ছেলে। তৈমুরকে তো সকলেই চেনে। ছোট ছেলের ছবি বা নাম কোনও কিছুই জানা যায়নি। আজ আবার তাঁর বড় ছেলে ইব্রাহিম খানের জন্মদিন। এই শুভদিনেই টিকা নেওয়ার সিদ্ধান্ত নিলেন সইফ। সকলেই সইফের এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন। সইফও দেশবাসীকে এই টিকা নেওয়ার আবেদন করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর