এক হাতে হ্যান্ডকাফ, অন্য হাতে ধরা প্যান্টি ! বিছানায় এ কী অবস্থা সৈফের ?

এক হাতে হ্যান্ডকাফ, অন্য হাতে ধরা প্যান্টি ! বিছানায় এ কী অবস্থা সৈফের ?

এ কী অবস্থায় ধরা পড়লেন সৈফ আলি খান ?

  • Share this:

#মুম্বই: ঘুম ভাঙল সৈফ আলি খানের! তারপর তিনি যেভাবে নিজেকে আবিষ্কার করলেন, তাতে শুধু নায়কেরই চোখ কপালে উঠেছে তাই নয়, অবাক নেটিজেনরাও! খাটে শুয়ে রয়েছেন ছোটে নবাব, একটা হাত হ্যান্ডকাফ দিয়ে খাটের সঙ্গে আটকানো, ঘুমচোখে প্রথমে খানিকটা চমকে গেলেও, ধাতস্থ হতেই ঠোঁটে একঝলক হাসি ফুটে ওঠে ! এরপরই তিনি লক্ষ্য করলেন, তাঁর লেপের তলায় কিছু একটা রয়েছে! অন্য হাত দিয়ে তা লেপের তলা থেকে টেনে বের করলেন, আর তারপরই চক্ষু চড়কগাছ! লেপের তলা থেকে বের হল একটা প্যান্টি, সাইজ বিশাল! কার্যত বিশালই !

এই মুহূর্তে নেট দুনিয়ায় 'ভাইরাল' সেফ আলি খানের এই ভিডিও! এককথায় কাঁপিয়ে দাপিয়ে বেরাচ্ছে! ভিডিও দেখেই আন্দাজ করা যায়, কোনও মহিলার সঙ্গে রাত্রিবাস করেছিলেন নায়ক। তাই ঘুম ভাঙার পর, নিজেকে হ্যান্ডকাফ বাঁধা অবস্থায় দেখে বেশ খুশিই হন এই ভেবেই যে, রাতে নিশ্চয়ই 'ঝড়' উঠেছিল... কিন্তু তারপরই যা দেখলেন, তাতে নবাব বাহাদুরের মুখের এক্সপ্রেশন দেখে সত্যিই মায়া লাগবে!

দেখুন সেই ভিডিও--

View this post on Instagram

Giving you a pump of nostalgia! Catch a tease of #OleOle 2.0; recreated for #JawaaniJaaneman with #SaifAliKhan! Singers: @amitprakashmishra @abhijeetbhattacharya Lyrics: @shabbir_ahmed9 @sameeranjaanofficial Music: @tanishk_bagchi #DilipSameer Releasing 31st Jan. @nitinrkakkar @pooja_ent @kumartaurani #VashuBhagnani @deepshikhadeshmukh @jackkybhagnani @jayshewakramani #BlackKnightFilms #NorthernLightsFilms @akshaipuri

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তবে, চিন্তা করবেন না, বাস্তবে এহেন পরিস্থিতিতে পড়েননি খান, ভিডিওটি সৈফের আগামী ছবি 'জওয়ানি দিওয়ানি'-র। ছবিতে সৈফ আলি খানের একসময়ের তুমুল জনপ্রিয় গান 'ওলে ওলে'-র রিমেক রয়েছে, সেখানেই এই অবস্থায় দেখা মিলবে নায়কের। এই ভিডিওটি সেই গানটিরই টিজার! ১৯৯৪ সালে মুক্তি পাওয়া সৈফ আলি খান, অক্ষয় কুমার, কাজল অভিনীত 'ইয়ে দিল্লগি' ছবির সুপারডুপার হিট গান 'ওলে ওলে'! জওয়ানি দিওয়ানি-র পরিচালক নিতীন কক্কর, সৈফের পাশাপাশি রয়েছেন তব্বু, নতুন মুখ আলেয়া ফার্নান্ডেজ।
First published: January 21, 2020, 5:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर