সদ্যোজাত শিশুকে বাড়িতে রেখে বরকে নিয়ে পার্টি করতে চলে গেলেন করিনা! ভাইরাল ভিডিও

সদ্যোজাত শিশুকে বাড়িতে রেখে বরকে নিয়ে পার্টি করতে চলে গেলেন করিনা! ভাইরাল ভিডিও

প্রায় দুই সম্পাহ পর সন্তানকে বাড়িতে রেখে বরের সঙ্গে পার্টি করতে গেলেন করিনা।

প্রায় দুই সম্পাহ পর সন্তানকে বাড়িতে রেখে বরের সঙ্গে পার্টি করতে গেলেন করিনা।

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (kareena kapoor khan)। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তাছাড়াও তিনি নবাব-পত্নী। তৈমুর আলি খানের মা। না তবে শুধু তৈমুর না করিনা এখন দুই সন্তানের মা। কয়েক দিন আগেই ছোট ছেলের জন্ম দিয়েছেন করিনা। তবে ছোট ছেলের কোনও ছবি তিনি এখনও কোথাও পোস্ট করেননি। এমনকি পাপারাৎজিদের ছেলের থেকে দূরে থাকতে বলেছেন। কিন্তু এমনটা করার কারণ কি? কারণ একটা আছে বইকি। তা হল তৈমুরের জন্মের পর করিনা ও সইফ সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন। মিডিয়াকে ছবি দিয়েছিলেন ছেলের। আর এর পর থেকেই তৈমুরের মিষ্টতায় পাগল হয়েছিল সকলে। এবং সকলে ক্যামেরা তাক করে রাখতেন তৈমুরের ছবি তোলার জন্য। সে কি খাচ্ছে, কি পরছে সব কিছুতে নজর ছিল। তবে এতে ক্ষতি হয়েছে তৈমুরের। এমনটাই মনে করেন তাঁরা। আর তাই দ্বিতীয় সন্তানকে আপাতত দূরেই রাখবেন।

    সন্তান জন্মের পর বাড়িতে ফিরে এসেছেন করিনা। এই সময়টায় তাঁকে কোথাও বের হতে দেখা যায়নি। কিন্তু এবার বাড়ির বাইরে বেরোলেন তিনি। প্রায় দুই সম্পাহ পর সন্তানকে বাড়িতে রেখে বরের সঙ্গে পার্টি করতে গেলেন করিনা।

    সঙ্গে ছিলেন তাঁর গার্ল গ্যাং। সেখানে ছিলেন মালাইকা আরোরা, অমৃতা আরোরা, করিশ্মা কাপুর সহ তাঁর বন্ধুরা। ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে হাউস পার্টি ছিল সেখানেই দেখা গেল করিনাকে। কালো পোশাকে সেজেছেন দিদি করিশ্মা। মালাইকা ও করিনার পোশাকও নজর কেড়েছে। ওদিকে সাদা পোশাকে পার্টির প্রধান আকর্ষণ ছিলেন সইফ আলি খান। আর প্রিন্টেড শার্টে দেখা মিলেছে করণ জোহরের। দ্বিতীয় সন্তানের জন্মের পর এই প্রথম বাড়ির বাইরে করিনা। সকলের নজর কেড়েছেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর