Saayoni Ghosh: ভোটে হেরেও আসানসোলের মানুষের পাশে সায়নী ঘোষ ! শেয়ার করলেন ভিডিও

Saayoni Ghosh

সায়নী আসানসোলের খুদেদের নিয়ে মাতলেন। কিভাবে মাস্ক পরতে হয়, স্যানিটাইজার ব্যবহার করতে হয় তা নিজে শেখালেন খুদেদের।

  • Share this:

    #কলকাতা: সায়নী ঘোষ। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। ওয়েব সিরিজ থেকে শুরু করে সৃজিত মুখোপাধ্যায়ের মতো পরিচালকের সঙ্গে কাজ রয়েছে তাঁর ঝুলিতে। তবে এখন তিনি শুধু অভিনেত্রী নন। একজন রাজনীতির মানুষও। ২০২১-এর বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে আসানসোল দক্ষিণ থেকে ভোটে দাঁড়িয়েছিলেন সায়নী। ভোটের প্রচারে তাঁকে মাঝে মধ্যেই ছোটাছোটি করতে দেখা গিয়েছে। বাড়ি বাড়ি গিয়ে প্রচার সেরে ছিলেন সায়নী ঘোষ। কিন্তু শেষ রক্ষা হয়নি। কিছু ভোটের জন্য নির্বাচনে হেরে যান তিনি। তবে তিনি মানুষকে কথা দিয়েছিলেন হারি বা জিতি আসানসোলের মানুষের পাশে থাকবেন। সেই কথা রাখলেন অভিনেত্রী।

    করোনা পরিস্থিতিতে মানুষের অবস্থা খুব খারাপ। এমনকি রাজ্যেও প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শিশুরাও আক্রান্ত হচ্ছে করোনার দ্বিতীয় ঢেউতে। আর সেটাই চিন্তার বিষয় হয়ে দাঁড়াচ্ছে। কারণ শিশুদের জন্য কোনও ভ্যাকসিন চালু হয়নি। এই সময় আরও বেশি করে শিশুদের মধ্যে স্বাস্থ্য সচেতনতা ছড়িয়ে দেওয়া দরকার। সায়নী আসানসোলের খুদেদের নিয়ে মাতলেন। কিভাবে মাস্ক পরতে হয়, স্যানিটাইজার ব্যবহার করতে হয় তা নিজে শেখালেন খুদেদের। এমনকি প্রয়োজনীয় সামগ্রী শিশুদের হাতে তুলে দিলেন।

    আসানসোলে প্রথম দিন থেকেই অনেক ঝড় সামলাতে হয়েছে তাঁকে। তাঁকে ঘিরে তৈরি হয়েছিল, 'ফিরে যাও' স্লোগান। এমনকি ঘেরাও পর্যন্ত করা হয় তাঁকে। তবে সে সব তো হবেই। তাই বলে মানুষের জন্য কাজ করা তো থামবে না। সায়নী মন জয় করেছেন সেখানকার মানুষের। তাই ভোটে হারার পরেও সায়নীকে চায় সেখানকার মানুষ। ধেনুয়া, মাঝিপাড়া, কালীপাহাড়ি অঞ্চল-সহ বেশ কয়েকটি জায়গার খুদেদের সঙ্গে মেতে উঠলেন সায়নী। ছাতা, সাবান, মাস্ক, স্যানিটাইজার সহ বেশ কিছু প্রয়োজনীয় জিনিস তুলে দিলেন বাচ্চাদের হাতে। আজ সায়নী এই কাজের ভিডিও নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। ভিডিওতে তিনি ব্যাকগ্রাউন্ড গান সিলেক্ট করলেন বরফি ছবির, 'ইত্তি সি খুশি, ইত্তি সি হাসি, ইত্তি সি টুকরা চান্দ কা'। এই গানে বাচ্চাদের মধ্যে ছড়িয়ে দিলেন সতর্ক বার্তা। করোনা নিয়ে মানুষকে সচেতন করলেন। সায়নী পোস্টে লিখলেন, "Every child you encounter is a divine appointment" তবে এই ভালো কাজের ভিডিওতেও মানুষ সমালোচনা করতে ছাড়েননি। প্রশংসাও পেয়েছেন অগুন্তি মানুষের কাছ থেকে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আগামী দিনেও আসানসোলের মানুষের পাশে থাকবেন সায়নী। যেকোনও সমস্যায় ছুটে যাবেন তিনি। যেমনটা মানুষকে কথা দিয়েছিলেন ভোটের আগে, ঠিক তেমন ভাবেই কাজ করবেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: