'সারেগামাপা'-এর চার বিচারক, আকৃতি, মিকা, মনোময় ও শ্রীকান্ত আচার্য করোনা আক্রান্ত !

'সারেগামাপা'-এর চার বিচারক, আকৃতি, মিকা, মনোময় ও শ্রীকান্ত আচার্য করোনা আক্রান্ত !
photo source collected

শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। এদিন মিকা ও আকৃতিকেও হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

  • Share this:

    #কলকাতা:  করোনা ভাইরাস। ভয়ানক এক ভাইরাস। মুহূর্তে ছড়িয়ে পড়ছে মানুষ থেকে মানুষে। এবার এই ভাইরাসে আক্রান্ত রিয়ালিটি শো 'সারেগামাপা'-এর বিচারকরা। এক সঙ্গে সকলেই আক্রান্ত হয়েছেন করোনাতে। এই শোয়ের বিচারক শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্যের করোনা ভাইরাস আগেই ধরা পড়ে। এবার আজ করোনা পজেটিভ রিপোর্ট আসে আকৃতি কক্কর ও মিকা সিংয়ের। একমাত্র সঞ্চালক আবির চট্টোপাধ্যা, জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তীর পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তবে তাঁরা প্রত্যেকেই এখন হোম আইসোলেশনে রয়েছেন।

    কয়েকদিন আগেই শুরু হয়েছে এবারের সা রে গা মা পা। বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো-গুলির মধ্যে একটি এই সা রে গা মা পা। তবে শো চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছে চ্যানেল কর্তৃপক্ষ। প্রথমেই শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিল। তারপরই তিনি পরীক্ষা করান এবং তাঁর করোনা পজিটিভ আসে। এর পরই মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়। শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। এদিন মিকা ও আকৃতিকেও হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

    এই পরিস্থিতির জেরে কী ভাবে এবার নভেম্বরের শ্যুটিং হবে তা নিয়ে চিন্তায় চ্যানেল কর্তৃপক্ষ। কয়েকদিন আগেই শুরু হয়েছে এবারের নতুন সিজন। দুর্গাপুজোর পরের শ্যুটিং নিয়েই আপাতত চিন্তায় কর্তৃপক্ষ। এই শোয়ের বাকি প্রতিযোগীদেরও করোনা আছে কিনা তা পরীক্ষা করা হচ্ছে। যারা যারা এই বিচারকদের সংস্পর্শে এসেছেন সকলেরই টেস্ট করা হচ্ছে। করোনা যেন টলিউডে জাঁকিয়ে বসছে। করোনা বলিউডেও থাবা বসিয়েছে। তবে এভাবে একের পর সব কজন বিচারক একসঙ্গে আক্রান্ত হওয়ায় কিভাবে চলবে এই শো? চিন্তায় সকলে। আনলক পর্ব হালকা হতেই অনুমতি দেওয়া হয়েছিল টলিপাড়ায় সব শ্যুটিং শুরু করার। সেই মতোই শুরু হয়েছিল এই শো। তবে সবরকম সতর্কতা মেনেও আটকানো যাচ্ছে না করোনা। তাঁর মধ্যেই আবার দুর্গা পুজো। সব মিলিয়ে বেশ চিন্তায় সকলে।


    Published by:Piya Banerjee
    First published: