টলিপাড়ার নতুন জুটি আবির-রুক্মিনী

টলিপাড়ার নতুন জুটি আবির-রুক্মিনী
  • Share this:

Arunima Dey

#কলকাতা: চেনা জুটি ভাঙল। কোনও বিচ্ছেদের খবর নয়। বরং খবরটা ভালোই। প্রেম চললে বা বিয়ে হয়ে গেলে পর্দাতেও নায়ক নায়িকারা সঙ্গীর সঙ্গেই জুটি বাঁধতে চান। কিংবা একসঙ্গে কাজ করতে চান। এই যেমন অভিষেক- ঐশ্বর্য, রাজ-শুভশ্রী, দেব-রুক্মিনী। শেষের জুটিটা এবার মত পরিবর্তন করছে। ব্যাক্তিগত জীবন নিয়ে কোনও update নয়। খবরটা একেবারেই পেশাগত। এতদিন শুধু দেব প্রোডাকশনের ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। 'ককপিট', 'পাসওয়ার্ড'-এর মত ছবিতে একসঙ্গে কাজ করেছেন দেব-রুক্মিনী। এবার জিতের প্রযোজনা সংস্থার ব্যানারে ছবি করছেন রুক্মিনী।

images (6)

জিৎ প্রযোজিত এই ছবিতে রুক্মিনীর বিপরীতে থাকছেন আবির চট্টোপাধ্যায়। ছবির নাম Switzerland। 'অসুর' মুক্তি পাওয়ার পরই শুরু হবে এই ছবির শ্যুটিং। রুক্মিনী ছিলেন নামী মডেল। ছবির প্রস্তাব আসত অহরহ। এমনকী, বলিউড থেকে অফারও ফিরিয়ে দিয়েছেন তিনি। দেবই তাঁকে ছবিতে অভিনয় করতে রাজি করেন। সেই রুক্মিনীকে কী করে জিৎ তাঁর ব্যানারে ছবি করতে রাজি করান ? জিতের কথায় রুক্মিনী নাকি জিতকে বলেছেন যে সে জিতের সংস্থায় ছবি করতে চান। এর আগে কয়েকবার কথাও হয়েছে। ডেট না মেলায় কাজ করা হয়নি। তবে দেবের প্রযোজনা সংস্থার বাইরেও ছবি করার ইচ্ছে রয়েছে নায়িকার।

নিঃসন্দেহে আবির রুক্মিনী একটা ফ্রেশ পেয়ারিং। এবং এই প্রথম নিজের প্রযোজিত কোনও ছবিতে অভিনয় করছেন না জিৎ। শুধু প্রোডিউসার হিসেবেই ছবিতে থাকছেন তিনি।

images (5)

আগামী দিনে পরিচালনা করার ইচ্ছেও রয়েছে জিৎ-এর। তবে এই মুহূর্তে নিজের প্রযোজনা সংস্থাকে বাড়াতে চান জিৎ। স্বয়ং সম্পূর্ণ স্টুডিও গড়ে তোলার ইচ্ছে রয়েছে অভিনেতার।

নিজে একজন প্রথম সারির অভিনেতা হয়ে অপর একজন অভিনেতার জন্য ছবি শুধু প্রোডিউস করা বাংলায় এর আগে খুব একটা হয়নি। জিৎ প্রযোজিত 'অসুর' ছবিটিতে অভিনয় করেছেন আবির। 'দ্য রয়েল বেঙ্গল টাইগার' এও একসঙ্গে কাজ করেছেন জিৎ-আবির।

দেবের গার্লফ্রেন্ড রুক্মিনীকে নিয়ে তো ছবি বানাচ্ছেন জিৎ। 'দুই পৃথিবী' জুটি দেব-জিৎ আবার কবে পর্দায় আসবে সেই অপেক্ষায় রয়েছে দর্শক।

First published: 09:13:36 PM Dec 27, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर