Home /News /entertainment /

Rudranil Ghosh : 'বউ চাই, বউ দাও', সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন রুদ্রনীল! জন্মদিনেই ফাঁস বিয়ের খবর

Rudranil Ghosh : 'বউ চাই, বউ দাও', সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন রুদ্রনীল! জন্মদিনেই ফাঁস বিয়ের খবর

সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন রুদ্রনীল! জন্মদিনেই ফাঁস বিয়ের খবর

সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন রুদ্রনীল! জন্মদিনেই ফাঁস বিয়ের খবর

Rudranil Ghosh : তুমুল জল্পনা তৈরি হয়েছে, এই বছরেই কি বিয়ের পিঁড়িতে বসছেন টলিপাড়ার চিরকুমার রুদ্রনীল?

  • Share this:

    #কলকাতা: টলিপাড়ায় এখনও চিরকুমার অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। তবে সেই তকমা নাকি খুব শীঘ্রই মিটতে চলেছে। নিজে মুখেই জানিয়েছেন, কবে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। বিষয়টি ফাঁস হল রুদ্রনীলের জন্মদিনেই। এমনিতে টলিপাড়ায় এখন মন খারাপের আবহ। একের পর এক তারকা করোনা আক্রান্ত হচ্ছেন। বাদ যাননি অভিনেতা রুদ্রনীল ঘোষও। বুধবার নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। আর তারই মধ্যে অভিনেতার জন্মদিন।

    করোনা, মন খারাপ এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় টুকরো আনন্দ ভাগ করে নিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী ও প্রযোজক রাণা সরকার। আর তাতেই তুমুল জল্পনা তৈরি হয়েছে, এই বছরেই কি বিয়ের পিঁড়িতে বসছেন টলিপাড়ার চিরকুমার রুদ্রনীল (Rudranil Ghosh)? রাণার পোস্ট করা ভিডিওতে রুদ্রনীল নিজে মুখেই বলছেন, "বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যে। মেয়ে দেখা আছে।" আর এতেই প্রশ্ন উঠছে পাত্রীটি কে? এই ভিডিওর ক্যাপশনে রাণা লিখেছেন, "জন্মদিনে বিগ ব্রেকিং। হ্যাপি বার্থডে রুডি এবং বৈবাহিক জীবনের জন্য আগাম শুভেচ্ছা। দ্রুত সেরে ওঠো। একটাই প্রশ্ন কন্যেটি কে? কার ভাগ্যে শিকে ছিড়লো?"

    কিন্তু সত্যিই কি মেয়ে দেখা আছে? নাকি এখনও মেয়ে খুঁজছেন রুদ্রনীল? রাজের পোস্ট করা ভিডিও তেমনই ইঙ্গিত দিচ্ছে। সেখানে দেখা যাচ্ছে, রাজের মা রুদ্রনীল (Rudranil Ghosh) সম্পর্কে বলছেন, "সবাই বিয়ে করল। এ আর করল না? তোরা জোর করে দিতে পারিস না? তুই নেতা মানুষ!" পাশ থেকে হাসিতে ফেটে পড়ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। উত্তরে রুদ্রনীল বলছেন, "ওর বিধানসভা থেকে খুঁজে দেবে। প্ল্যাকার্ড নিয়ে বেরিয়েছে।" পাশ থেকে শুভশ্রী বলছেন, "বউ চাই, বউ দাও।"

    ভিডিওতে বাদ নেই ছোট্ট ইউভানও। সে আবার বড়দের কথা নকল করতে করতে ছুটে বেড়াচ্ছে। সব মিলিয়ে এই করোনা আবহে রুদ্রনীলের জন্মদিনে একটু আনন্দের মেজাজ আনতে চেয়েছেন রাজ ও রাণা। ভিডিও দুটিই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর তাই অভিনেতার অনুরাগীরা অপেক্ষা করে আছেন তাঁকে বিয়ের পাত্রের রূপে দেখার জন্য। তবে সত্যিই এবার তিনি গাঁটছড়া বাঁধবেন কি না তা সময়ই বলতে পারবে।

    আরও পড়ুন - কোভিড পজিটিভ মিমি চক্রবর্তী! করোনায় কাবু, জানালেন অভিনেত্রী

    প্রসঙ্গত, বুধবার রুদ্রনীল লেখেন, "আমি করোনা পজিটিভ। হোম আইসোলেশনে আছি। সবাই সাবধানে থাকুন, সুস্থ থাকুন।" এছাড়া এক সংবাদমাধ্যমের কাছে রুদ্রনীল জানিয়েছেন, এই প্রথম বার কোভিড আক্রান্ত হলেন তিনি। এই মুহূর্তে তিনি আইসোলেশনে আছেন। হালকা জ্বর ও গা হাত পায়ে ব্যথার মতো মৃদু উপসর্গ আছে তাঁর। তবে তাঁর আশা, পাঁচ দিনের বেশি অসুস্থতা থাকবে না।

    আরও পড়ুন- রাজ, পরমব্রতর পরেই করোনা আক্রান্ত রুদ্রনীল! মৃদু উপসর্গ নিয়ে আইসোলেশনে অভিনেতা

    এছাড়াও এই মুহূর্তে করোনা আক্রান্ত দেব, রুক্মিণী, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পার্ণো মিত্র, শ্রীজাত সহ আরও অনেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rudranil Ghosh, Tollywood

    পরবর্তী খবর