সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড ছিলেন? স্ত্রীর অশান্তির প্রসঙ্গে অতীত নিয়ে অকপট রোহিত রায়

রোহিত তাঁর পুরনো স্মৃতিভরা ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই লাইক-কমেন্টের বন্যা বয়ে যায়।

রোহিত তাঁর পুরনো স্মৃতিভরা ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই লাইক-কমেন্টের বন্যা বয়ে যায়।

  • Share this:

#মুম্বই: সুস্মিতা সেনের (Sushmita Sen) বয়ফ্রেন্ড ছিলেন রোহিত রায় (Rohit Roy)? এই জল্পনা আবার শুরু হয়েছে! অভিনেতা রোহিত রায় সম্প্রতি বহু পুরনো একটি টিভির বিজ্ঞাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ছবিটি ১৯৯৪ সালের। যেসময় অভিনেতা সদ্য ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন এবং একটি বিজ্ঞাপনে সুস্মিতা সেনের সঙ্গে শুট করেছিলেন। বিজ্ঞাপনে সুস্মিতার সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে সেই সময় অনেকেই ভাবতেন সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোহিত রায়। সেই পুরনো দিনের কথাই রোহিত রায় এক সাক্ষাৎকারে তুলে ধরেছেন। তিনি বলেন, “আমার স্ত্রী মানসী এই বিষয়টা নিয়ে সন্দেহ করার পাশাপাশি খুবই অসন্তুষ্ট থাকত। আমার পরিচিত একজন আমাকে এই ছবিটা পাঠিয়েছিল এবং আমাকে বলেছিল তোমার এই পুরনো ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করো।" এছাড়াও রোহিত প্রায় এক দশক পর ফারদিন খান (Fardeen Khan) ও অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) সঙ্গে কাটানো কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

পুরনো ওই ছবির প্রসঙ্গ আসতেই, রোহিত খুব খোলামেলা ভাবে বলেন “সেই সময় সুস্মিতা সদ্য মিস ইউনিভার্সের ট্রফি নিয়ে দেশে ফিরেছেন। আমিও স্বাভিমান দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছি। একটি কর্মাসিয়াল শুট করেছিলাম আমরা দুজনে। আমার আর সুস্মিতার সম্পর্ক খুব ভালো ছিল। তাই অনেকেই সন্দেহ করত আমি সুস্মিতার রিয়েল লাইফ বয়ফ্রেন্ড কি না! আমার স্ত্রী মানসী সব সময় এই বিষয়টি নিয়ে সন্দেহ প্রকাশ করেন, কখনও অসন্তুষ্টও হন। মানসী এখনও মনে করে সুস্মিতা আমার প্রেমিকা ছিল। তবে আমি ওকে সব সময় বলি যে সুস্মিতার সঙ্গে আমার এরকম কোনও সম্পর্ক কোনও দিনই ছিল না”।

রোহিত আরও বলেন, “সুস্মিতার সঙ্গে এখনও আমার যোগাযোগ রয়েছে। আমি গত আড়াই বছর পর ওঁর সঙ্গে দেখা করেছি। ফোন কল, মেসেজে আমাদের কথা হতেই থাকে।” রোহিত তাঁর পুরনো স্মৃতিভরা ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই লাইক-কমেন্টের বন্যা বয়ে যায়। তিনি ক্যাপশনেও লেখেন ‘আমার প্রিয় সুস্মিতা সেন’!

Published by:Suman Majumder
First published: