রোডিজ রেভোলিউশন-খ্যাত সাকিব খান ছেড়ে দিলেন অভিনয়, এখন একমাত্র অবলম্বন পবিত্র ধর্ম ইসলাম

রোডিজ রেভোলিউশন-খ্যাত সাকিব খান ছেড়ে দিলেন অভিনয়, এখন একমাত্র অবলম্বন পবিত্র ধর্ম ইসলাম

রোডিজ রেভোলিউশন-খ্যাত সাকিব খান ছেড়ে দিলেন অভিনয়, এখন একমাত্র অবলম্বন পবিত্র ধর্ম ইসলাম!

অভিনেতা অনুরাগীদের উদ্দেশে সাকিব আরও বলেন, ইচ্ছা বা অনিচ্ছাকৃত ভাবে কারও মনে কোনও কষ্ট দিয়ে থাকলে তাঁরা যেন তাঁকে ক্ষমা করে দেন।

  • Share this:

#মুম্বই: গত বছরের অক্টোবর মাসে দীর্ঘ কেরিয়ারের ইতি টেনে ঈশ্বরের পথে চলার সিদ্ধান্ত নেন বলিউড অভিনেত্রী সানা খান ( Sana khan)। আর তার পর গুজরাতের মুসলিম ধর্মগুরু মুফতি আনাসকে বিয়ে করে বৈবাহিক জীবন শুরু করেন। এবার সেই পথেই চলার সিদ্ধান্ত নিয়ে বলিউড ছাড়লেন অভিনেতা সাকিব খান (Sakib khan)।

সাকিব খান একটি Instagram পোস্টের মাধ্যমে অনুরাগীদের জানান, তিনি একজন মডেল ও অভিনেতা হিসাবে তাঁর পেশা ছেড়ে দিলেন। তিনি আরও পরিষ্কার করে দেন, এমনটা নয় যে তাঁর হাতে কাজ নেই, তার জন্য এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন, তাঁর হাতে প্রচুর ভাল-ভাল প্রোজেক্ট আছে। আদতে এটি সর্বশক্তিমানের ইচ্ছা। তাঁর জন্য ঈশ্বরের অন্য পরিকল্পনা রয়েছে।

রোডিজ খ্যাত রিয়েলিটি টিভি তারকা আরও বলেন, তিনি সর্বশক্তিমান আল্লাহ-র প্রতি কৃতজ্ঞ যে তিনি তাঁকে অনুতাপ করার এবং আন্তরিক ভাবে তাঁকে গ্রহণ করার সুযোগ দিয়েছেন। অভিনেতা অনুরাগীদের উদ্দেশে আরও বলেন, ইচ্ছা বা অনিচ্ছাকৃত ভাবে কারও মনে কোনও কষ্ট দিয়ে থাকলে তঁরা যেন তাঁকে ক্ষমা করে দেন। এ দিন কয়েকটি ছবি পোস্ট করার পাশাপাশি তিনি নিজের সিদ্ধান্তের কারণও ব্যাখ্যা করে একটি দীর্ঘ নোট লিখেছেন।

Instagram-এ এদিন একটি ছবিতে ফেজ টুপি পরে কোরান শরিফ হাতে দেখা গিয়েছে তাঁকে। অভিনয়কে বিদায় জানানোর কারণ হিসেবে তিনি আরও বলেন, ‘আমি ধীরে ধীরে হারিয়ে যাচ্ছিলাম, ইসলাম ধর্মের প্রতি খুব অবিচার করছিলাম। যদিও আমি প্রতি দিন নামাজ পড়তাম তবে শান্তি এবং আল্লাহর প্রতি মনোযোগ দিতে পারছিলাম না ঠিক ভাবে। তাই আমি আল্লাহর কাছে আত্মসমর্পন করছি। যে শান্তি এত দিন আমি খুঁজে বেড়াচ্ছিলাম, সেটা আমার সামনে ছিল, আমার বইতে। সেটি পবিত্র গ্রন্থ কোরান। পবিত্র গ্রন্থ কোরান মন দিয়ে পড়ার সময়ে আমি অনেক শান্তি এবং স্বস্তি অনুভব করি।'

উল্লেখ্য, সাকিব খানকে জনপ্রিয় রিয়েলিটি টিভি শো রোডিজ রেভোলিউশন (Roadies Revolution)-এ দেখা গিয়েছিল যেখানে তিনি তাঁর দৃঢ় ব্যক্তিত্ব দিয়ে সকলকে মুগ্ধ করেছিলেন। খুব অল্প সময়ের মধ্যেই এই কাশ্মীর-পুত্র খ্যাতি অর্জন করেন এবং সফলতার শিখরে পৌঁছান। অন্য দিকে ২০১৯ সালে 'দঙ্গল' (Dangal)-খ্যাত কাশ্মীর-কন্যা জায়রা ওয়াসিমও (Zaira Wasim) বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন এবং ইসলামের পথে চলার শপথ গ্রহণ করেন।

Published by:Rukmini Mazumder
First published:
0