বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

দশ মাস পর হিন্দি ছবি 'সল্ট' এর হাত ধরে কাজ শুরু করলেন ঋতুপর্ণা

দশ মাস পর হিন্দি ছবি 'সল্ট' এর হাত ধরে কাজ শুরু করলেন ঋতুপর্ণা

দীর্ঘ দশ মাস পরে আবারও কাজে ফিরলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

  • Share this:

#কলকাতা: দীর্ঘ দশ মাস পরে আবারও কাজে ফিরলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এতদিন নিজের সিঙ্গাপুরের সংসার নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। লকডাউনের আগে গিয়েজিলেন সিঙ্গাপুর তারপরে পরিস্থিতি খারাপ হওয়া শুরু হয় এবং শেষে লকডাউন।

দিব্বি গৃহিণীর মতন সংসার করে এবারে আবারও ফ্ল্যাশবাল্বের সামনে ঋতু।এয়ারপোর্টে নেমেই সময় নষ্ট না করে হাজির শহরেরই পাঁচতারা হোটেলে। আয়োজন করা হয়েছিল তার আগামী ছবি 'সল্ট' এর প্রেস কনফারেন্স। এটি একটি হিন্দি ছবি। ছবির পরিচালনায় সানি রায়।

একেবারে অন্য ধরণের একটি গল্পের জন্য ঋতুপর্ণা সেনগুপ্ত ও চন্দন রায় সান্যালকে বেছে নিয়েছেন পরিচালক।দুজনেই ফাইন অ্যাকটর। তাই তাঁদের আনকনভেনশনাল কেমিস্ট্রি অন্য মাত্রা আনবে বলে মনে করেন সানি।ঋতুপর্ণা-চন্দন ছাড়াও ছবিতে গুরুত্ত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শুভম এবং ঈশান মজুমদার।

কেমন ভাবে এগোয় ছবির গল্প? চন্দনকে ছবিতে দেখা যাবে শঙ্করের ভূমিকায়। শঙ্কর ভীষনই ইন্ট্রোভার্ট ব্যক্তি হওয়া সত্বেও প্রেমে পড়েন তাঁর বসের বান্ধবীর সঙ্গে। অন্যদিকে মায়া বেশ প্রানোচ্ছল ও প্রাণবন্ত। দুজনের যেদিন আলাপ সেদিন শঙ্কর একটি মিথ্যে বলেন মায়াকে। সেই মিথ্যে কেমন ভাবে যেন বদলে দেয় ওদের জীবন। কিন্তু ঠিক কেন সেই মিথ্যে শোনার পরে শঙ্করের প্রতি আরও আকর্ষণ বেড়ে যায় মায়ার? সেটা অবশ্য জানা যাবে ছবির গল্পে।

পরিচালক থেকে স্টারকাস্ট,ছবির গোটা টিম বাঙালি। ছবির শুটিংও হবে কলকাতা এবং দার্জিলিং এ। আজ থেকেই শুটিং শুরু 'সল্ট' এর।

ঋতুপর্ণা জানান "দারুন গল্প।একেবারে অন্য রকম আনকনভেনশনাল একটা প্রেমের গল্প। এই সময় মহিলাদের সাইকোলজি ঠিক কীভাবে কাজ করে সেটা দারুন ভাবে তুলে ধরবে এই ছবি। মায়া চরিত্র করতে পেরে আমি ভিষন এক্সাইটেড। "

চন্দন জানান "অসাধারন টিমের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি সঙ্গে ন্যাশনাল আওয়ার্ড উইনার ঋতুপর্ণাও রয়েছে, আশা করছি দারুন একটা ছবি তৈরি হবে।"

ছবির প্রযোজনায় পি অ্যান্ড পি এন্টারটেইনমেন্ট। এর আগে 'সোয়েটার' এর মতোন ভালো ছবি উপহার দিয়েছে দর্শকদের। এবারে তাদেরই হিন্দি প্রজেক্ট কতটা মন জয় করে সেটাই দেখার।

Published by: Akash Misra
First published: January 6, 2021, 4:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर