corona virus btn
corona virus btn
Loading

'আমরা ঘুরে দাঁড়াবো, আবার ভালো দিন আসবে’: ঋতুপর্ণা সেনগুপ্ত

'আমরা ঘুরে দাঁড়াবো, আবার ভালো দিন আসবে’: ঋতুপর্ণা সেনগুপ্ত

করোনার আগুনে জ্বলছে গোটা বিশ্ব। বাদ পড়েনি কেউ। আম আদমি থেকে তাবড় তারকা সমস্যায় সকলে।

  • Share this:

#সিঙ্গাপুর: করোনার আগুনে জ্বলছে গোটা বিশ্ব। বাদ পড়েনি কেউ। আম আদমি থেকে তাবড় তারকা সমস্যায় সকলে। গৃহবন্দী প্রায় গোটা বিশ্ব। একই অবস্থা ঋতুপর্ণা সেনগুপ্তর। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি 'পার্সেল'। ছবি মুক্তির কয়েকদিন পরেই অচল হয়ে গেল সব কিছু। ছবি হিট না ফ্লপ এই পরিস্থিতিতে বিচার করা সম্ভব নয়। আপাতত আর কোনও নতুন ছবিতে অভিনয় করছেন না ঋতুপর্ণা। অবকাশও নেই।

'পার্সেল' মুক্তির পর স্বামী এবং ছেলে-মেয়ের কাছে কয়েকটা দিন সিঙ্গাপুরে কাটানোর জন্য গিয়েছিলেন নায়িকা। সেখানেই আটকা পড়ে যান তিনি। যতদিন না পরিস্থিতি বদলাচ্ছে ভিন দেশেই থাকতে হবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। কলকাতা মিস করছে তাঁকে। তিনিও মিস করছেন তিলোত্তমা নগরীকে। নিউজ 18 বাংলার সঙ্গে সিঙ্গাপুর থেকে কথা বললেন ঋতুপর্ণা।

বর্তমান পরিস্থিতি নিয়ে চিন্তিত নায়িকা। এই প্রসঙ্গে তিনি বললেন,'আমরা সত্যি খুব কঠিন একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। কিন্তু আমাদের সাহস রাখতে হবে। লড়াকু মনোভাব রাখতে হবে। কয়েকটা দিন, কয়েকটা কথা মেনে চললেই আমরা করোনা নামে শত্রুকে হারাতে পারবো।সকলের কাছে একটাই অনুরোধ, দয়া করে আপনার বাড়িতে থাকুন। পরিবারের সকলের সঙ্গে ভালো সময় কাটান। বার বার শাবান দিয়ে হাত ধুন। ডাক্তার, সরকার, যে কথাগুলো বলছে কয়েকটা দিন একটু মেনে চলুন। দেখবেন সব ঠিক হয়ে যাবে।'

ঋতুপর্ণা মনে করেন, আমরা সকলে একটা গ্লোবাল এমার্জেন্সির মধ্যে দিয়ে যাচ্ছি। তবে আমরা ঘুরে দাঁড়াবো। আবার ভালো দিন আসবে। এই ইতিবাচক মনোভাব নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। তার জন্য এই মুহূর্তে বাড়িতে থেকে সহযোগিতা করা খুব প্রয়োজন। নায়িকার কথায়, 'আমরা বই পড়তে পারি, কবিতা লিখতে পারি, চেনা মানুষের সঙ্গে দুটো সুখ-দুঃখের কথা বলতে পারি, গান গাইতে পারি, এইসব করার জন্য প্রতিদিনের জীবনে আমরা সময় পাইনা। গৃহবন্দী থাকার সময়টা এভাবে আমরা কাজে লাগাতে পারি।'

রাস্তায় থাকা পশুদের জন্য খুব চিন্তিত ঋতুপর্ণা। তিনি সকলের কাছে অনুরোধ করেছেন যাঁর যেমন সামর্থ্য সে তেমনি কিছু করুক এই অবলা জীবদের জন্য। অল্প কিছু খাবার সারমেয় এবং বিড়ালদের দেওয়ার জন্য অনুরোধ করেছেন নায়িকা। ‌কাজে ব্যস্ত থাকায় খুব একটা সময় করে উঠতে পারেন না ঋতুপর্ণা। বাড়িতে অনেকটা সময় মেলায় হেঁশেল সামলাচ্ছেন তিনি। গাছে জল দিয়ে, ছবি এঁকে, তাস খেলে, নানা রকম কাজ করে নিজেকে ব্যস্ত রাখছেন নায়িকা।

First published: April 2, 2020, 12:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर