Home /News /entertainment /
কবিতার ছন্দে নাচ, নারীশক্তির উদযাপন ঋতুপর্ণার

কবিতার ছন্দে নাচ, নারীশক্তির উদযাপন ঋতুপর্ণার

দীর্ঘ আড়াই মাস ধরে নিজের সিঙ্গাপুরের সংসার নিয়ে ব্যস্ত ঋতুপর্ণা সেনগুপ্ত।

  • Share this:

#সিঙ্গাপুর: দীর্ঘ আড়াই মাস  ধরে নিজের সিঙ্গাপুরের সংসার নিয়ে ব্যস্ত ঋতুপর্ণা সেনগুপ্ত।শহরে থাকলেই নানা ব্যস্ততায় খুব বেশি ফ্যামিলি টাইম কাটানো সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু এবারে করোনার কারণেই সাজানো গোছানো বাড়িতে চুটিয়ে সংসার করছেন ঋতু।তবে শুধু কি সংসার? নিজের শৈল্পিক সত্তাকে বজায় রাখতে এই লকডাউনের মাঝেই নিজের ইউটিউব চ্যানেলও লঞ্চ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বেশ কিছু দারুন কনটেন্টও নিজের অনুরাগীদের ইতিমধ্যেই উপহার দিয়েছেন ঋতুপর্ণা। সে পয়লা বৈশাখে পরিবারের সঙ্গে সময় কাটানোই হোক, নিজের লেখা কবিতা, বা নিজের মেয়ের সঙ্গে নাচের ভিডিও।

এবারে আরও চমকপ্রদ একটি  কনটেন্ট নিয়ে এলেন অভিনেত্রী। নারীশক্তির কথা বলে যে কবিতা সেই কবিতার সঙ্গেই নিজের নৃত্য শৈলীকে যোগ করে অসাধারণ একটি প্রেসেন্টেশন ঋতুপর্ণার চ্যানেলে। ভিডিওটির প্রথমেই রয়েছে কাশ ফুলের সঙ্গে দূর্গা পুজোর খুবই পরিচিত একটি অ্যানিমেশন। দেখতে দেখতে খানিকটা মনে হতেই পারে পুজোর বুঝি মাত্র এক মাস দূরে বসে রয়েছি আমরা। কিন্তু এই অ্যানিমেশনের প্রধান কারণটাই হচ্ছে নারীশক্তির এসেন্স তুলে ধরা। এরপরই ধীরে ধীরে কবি শুভ দাসগুপ্তর লেখা কবিতা 'আমিই সেই মেয়ে'র পাঠে রায় ভট্টাচার্যের  সঙ্গেই অসামান্য ছোট ছোট টুকরোতে ঋতুর অভিনয় শৈলীর চমক।

মোবাইলে শুট করা সিঙ্গাপুরের বাড়িতে ঋতু বুঝিয়ে দিয়েছেন পরিচালনার বিষয়টাও তিনি অভিনয়ের মতনই ভাল বোঝেন। নিজের শৈল্পিক সত্তাকে কখনোই কম্প্রোমাইস করতে রাজি নন ঋতু তাই বাড়িতে বসেই এই ধরণের প্রোডাকশন তিনি মাঝে মধ্যেই করবেন বলে আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পী ঋতুপর্ণা সেনগুপ্ত  বার বার নাচের অনেক নতুন কনসেপ্ট নিয়েই  আমাদের মনোরঞ্জন করেছেন। এই ভিডিওর কনসেপ্টও অভিনেত্রীর নিজেরই।

Published by:Akash Misra
First published:

Tags: Channel, News, Youtube

পরবর্তী খবর