শীত শীত আমেজে ছুটিতে যেতে চান ঋতুপর্ণা-শাশ্বত !

শীত শীত আমেজে ছুটিতে যেতে চান ঋতুপর্ণা-শাশ্বত !

অনেক হয়েছে, এবার আমার ছুটি চাই। সারাদিন কাজ কারই বা ভাল লাগে।

  • Share this:

#কলকাতা: আমাদের ছুটি ছুটি.....চল নেব লুটি.... ওই আনন্দ ঝর্নায়....

নাহ! অনেক হয়েছে, এবার আমার ছুটি চাই। সারাদিন কাজ কারই বা ভাল লাগে। অফিস থেকে ছুটি পেলেও যেন, ওভার হয় না কাজ। সারাদিন মুখ গুঁজে রাখো অফিস হোয়াটস আ‍্যপ গ্রুপে। ক্রমাগত স্ট্রেস, এ বিষয়টা যেমন জীবনটাকে ঝাঁঝরা করে দেয় তেমনই কোথাও যেন বিচ্ছিন্ন করে দেয় আপনাকে পরিবারের থেকে।

প্রতিদিনের স্ট্রেসের এই গল্পই এবার টলিউডে।এটাকেই ছবির বিষয় করে বড় পর্দায় আনতে চলেছেন পরিচালক মুরারি মোহন রক্ষিত।ছবির নাম ছুটি।ছবিতে রয়েছন ঋতুপর্ণা শাশ্বত। নিউক্লিয়ার পরিবার,সন্তানকে পরিচারিকার ভরসায় ছেড়ে বেড়িয়ে পড়ছেন মা বাবা রোজগারের তাগিদায়, কাজ থেকে ফিরে এসেও নেই শান্তি।কোয়ালিটি টাইম তো দুরের কথা।জীবনের এই প্রতিনিয়ত যন্ত্রনা থেকে মুক্তির পথই দেখাবে এই ছবি। এই মাসেই শুরু হবে এই ছবির শুটিং। মিউজিক জয় সরকারের। লোকেশন কলকাতাকেই।

এটা যেমন ভাবায় আমাকে আপনাকে তেমনি ভাবায় তারকাদেরও।এই যেমন ঋতুপর্ণা শ্বাশত।দুজনেই মনে করেন কাজের চাপে ছুটি পাওয়া হচ্ছে না। ঠিক সেই কারণে ফুরসত পেলেই কাজের ফাঁকে নিজের পরিবারের কাছে সিঙ্গাপুরে ছুটে যান ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে থাকেন ঋতুর ছেলে, মেয়ে ও স্বামী। ঠিক একই সুর শোনা গেল শ্বাশতর গলায়।কাজ করেন এমন এক ইন্ডাস্ট্রিতে যেখানে ছুটি পাওয়া খুবই কঠিন। তাই ইচ্ছে করলেই যে ছুটে যাওয়া যাবে কোনও অজানা উদ্দেশ‍্যে তেমনটা আর হয় কাথায়।

ঋতুর হাতে এখন ব‍্যাক টু ব‍্যাক ছবি।তাহলে কি ছুটির মরশুমটা পরিবারের সঙ্গে কাটাতে পারবেন না তিনি? খুব জোর হেসে ফেললেন ঋতুপর্ণা। জানালেন, পাগল নাকি,তার মাঝেই টাইম বার করে যাবেন সিঙ্গাপুরে। পরিবারের কাছে।সামনেই ক্রিসমাস, ওই সময়টা আমি ওদের সঙ্গে থাকতেই হবে।ছুটি কাটিয়েই এসে হাত দেব পরের ছবি মায়াকুমারীতে।

অরিন্দম শীলের আগামী ছবি মায়াকুমারী। কাজ করছেন ঋতুপর্ণা, আবির,রজতাভ দত্ত,অরুনিমা ঘোষ ও আরও অনেকে। মায়াকুমারীর পরেই ঋতুর পরের শুটিং শুরু। এবার ছবি দত্তার জন‍্য।

First published: 03:59:58 PM Dec 03, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर