Rituparna Sengupta: হটপ্যান্টে হিমাচলে উষ্ণ ঋতুপর্ণা ! নায়িকার নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

Rituparna Sengupta

Rituparna Sengupta| viral video| হিমাচলে নতুন কাজের জন্য গিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে থেকেই শেয়ার করেছেন ভিডিও।

  • Share this:

    #কলকাতা: ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। টলিউডের ( tollywood) সব থেকে জনপ্রিয় নায়িকার মধ্যে তিনি অন্যতম। শুধু টলিউড নয় বলিউডেও (bollywood)  একের পর এক ভালো ছবি করে চমকেছেন ঋতু(Rituparna Sengupta)। তবে বলি নয় টলিউডের ছবিই ঋতুর কাছে সব সময় সব থেকে আগে। সে কথার প্রমাণ বার বার মিলেছে অভিনেত্রীর কাজে। বাংলা ছবির জগতে কার সঙ্গে কাজ করেননি তিনি? ঋতুপর্ণ ঘোষ,(Rituparno Ghosh) অপর্ণা সেন (Aparna sen) থেকে শুরু করে সৃজিত মুখোপাধ্যায় (Srijit mukherjee) সকলের ছবিতেই নজর কেড়েছেন নায়িকা। আবার এক সময় চুটিয়ে অভিনয় করেছেন স্বপন সাহা থেকে শুরু করে হরনাথ চক্রবর্তীর ছবিতেও।

    প্রসেনজিৎ-ঋতুপর্ণার(prasenjit-Rituparna) জুটি একটা সময় গোটা বাঙালির সব থেকে প্রিয় জুটি ছিল। সেই স্বাদ তাঁরা ফের ফিরিয়ে এনেছিলেন 'প্রাক্তন' ছবিতে। তবে করোনা আসার পর থেকে ঋতুপর্ণা অনেক সতর্ক হয়েছেন। তাঁকে বেশিরভাগ সময় দেখা গিয়েছে সিঙ্গাপুরে স্বামী ও ছেলে মেয়ের সঙ্গে সময় কাটাতে। সেখান থেকেও নানা কিছু তিনি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ঋতু (Rituparna Sengupta)  সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। যেকোনও সামাজিক উৎসবে তিনি ফ্যানেদের জন্য কিছু না কিছু পোস্ট করবেনই। সব সময় মানুষকে শুভেচ্ছা বার্তা জানান তিনি। করোনা নিয়েও মানুষকে সাবধাণে থাকতে অনুরোধ করেছিলেন অভিনেত্রী। এছাড়াও ঋতুপর্ণা সাহসী অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের নানান সাহসী ছবিও তিনি পোস্ট করেন। বিকিনি থেকে শুরু করে শাড়ি সবেতেই তিনি দারুণ মানানসই।

    সম্প্রতি ঋতুপর্ণা (Rituparna Sengupta) তাঁর গোটা টিমের সঙ্গে রয়েছেন হিমাচল প্রদেশে। সেখানেই চলছে নতুন ছবির কাজ। সেখান থেকে ছবি শেয়ার করেছেন ঋতু। রেড টপ ও ডেনিম হট প্যান্টে (Hot pant)  অসাধারণ লাগছে তাঁকে। এই ছবি পোস্ট হতেই ট্রোলড হতে হয় অভিনেত্রীকে। অনেকে লেখেন, 'ঠাণ্ডা লাগছে না"? তবে শুধু ছবি নয় ঋতু একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। ঋতুপর্ণা দারুণ ভালো নৃত্যশিল্পী। এ কথা আর নতুন করে বলার নেই। এর আগেও নাচের ভিডিও তিনি শেয়ার করেছেন। তবে এবারের ভিডিওটা দারুণ মজার। তিনি এবং তাঁর গোটা টিম রয়েছে এই ভিডিওতে। এক সঙ্গে সকলে মিলে নাচছেন এই ভিডিওতে। দারুন মজার মিষ্টি ভিডিও। কিন্তু সেখানেও ট্রোলারদের চোখ পড়ে যায়। এই হয়েছে সোশ্যাল মিডিয়ার জ্বালা, কিছু পোস্ট করেই শান্তি নেই। এই বুঝি হতে হল ট্রোলড। আতঙ্কে থাকেন অনেকেই। তবে ঋতু সেসব পাত্তা দেওয়ার মানুষ নন। এই ভিডিওতে একজন লিখেছেন 'আপনার পা দুটো তো আগুন"। তবে অনেকেই প্রশংসা করেছেন অভিনেত্রীর। এবং তাঁকে নতুন কাজের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। আপাতত ট্রোলড, শুভেচ্ছা বার্তা পাঠাতে থাকুক ভক্তরা। তুমুল ভাইরাল (viral video)  এই ভিডিও নিয়ে চলুক চর্চা। আর নতুন কাজে ফের মানুষের মন জয় করুন ঋতুপর্ণা সেনগুপ্ত।

    Published by:Piya Banerjee
    First published: